বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নারী শক্তির জয় ! দিদির থেকে বোন-ফোঁটা নিলেন সোহিনী ! ভাইরাল ভিডিও

নারী শক্তির জয় ! দিদির থেকে বোন-ফোঁটা নিলেন সোহিনী ! ভাইরাল ভিডিও
photo source Instagram

ভাই ফোঁটার দিন বোন ফোঁটার উৎসবে মাতলেন অভিনেত্রী সোহিনী সরকার।

  • Share this:

#কলকাতা:ভাই ফোঁটা। বাঙালির শুধু নয় গোটা দেশের মানুষ পালন করে এই দিনটিকে। ভাইয়ের সুরক্ষার জন্য বোনেরা দেয় ফোঁটা। এই রীতি বহু যুগ ধরে চলে আসছে। ভাই ফোঁটা দিয়ে বোনেরা পায় নানা রকম উপহার। এই দিনটা আদরের ও আবদারের সেই সঙ্গে ভাইয়ের সুরক্ষার। তবে বোনরা কি বাণের জলে ভেসে এসেছে? তাঁদের সুরক্ষার কথা কেন ভাবা হবে না? যদিও ভাই ফোঁটার সঙ্গে জড়িয়ে আছে নানা মত ও পৌরাণিক কাহিনী। তবে এখন বদলেছে যুগ। মেয়েরা আর শুধু ঘর সামলায় না। বাইরেও তারা ছেলেদের থেকে অনেক জায়গাতেই এগিয়ে। তাই তাদের সুরক্ষার কথাও তো ভাবা উচিত। এই ভাবনা থেকেই ভাই ফোঁটার দিন বোন ফোঁটার উৎসবে মাতলেন অভিনেত্রী সোহিনী সরকার।

View this post on Instagram

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

সোহিনী টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। টিভি সিরিয়াল হোক বা বড় পর্দা সব জায়গাতেই সোহিনী দারুণ। এবার ভাই ফোঁতার দিন নিজের দিদির কাছ থেকে বোন ফোঁটা নিলেন সোহিনী। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরা হয়। অনেকেই প্রশংসা করেছেন তাঁর। আবার অনেকেই করেছেন সমালোচনা।

অনেকেই লিখেছেন বাঙালিদের রীতি নিয়ে এই সব ফাজলামি কেন? কিন্তু প্রশ্ন হল এতে ফাজলামির কি আছে? যদি ভাই ফোঁটা থাকতে পারে তবে বোন ফোঁটা কেন নয়? এ জবাবও দিয়েছেন অনেকে। তবে সোহিনী কোনও উত্তর দেয়নি। নজির বিহীন এই ফোঁটা অভিনেত্রীর স্বাধীন চিন্তারই প্রকাশ। তবে সমাজের প্রচলিত রীতির বিরুদ্ধে গিয়ে এই ফোঁটা সত্যিই প্রশংসার দাবি রাখে।

Published by: Piya Banerjee
First published: November 17, 2020, 11:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर