Home /News /entertainment /
শিশু দিবসে গান গেয়ে মন জয় করল ছোট্ট হৃদিস্রোতা ! ভাইরাল মিষ্টি মেয়ের গান !

শিশু দিবসে গান গেয়ে মন জয় করল ছোট্ট হৃদিস্রোতা ! ভাইরাল মিষ্টি মেয়ের গান !

অসাধারণ তার গলা। মিষ্টি তার ভঙ্গিমা। এই গান পোস্ট হতেই বহু মানুষ দেখে ফেলেছেন এবং শেয়ার করেছেন।

  • Share this:

#কলকাতা: আজ শিশু দিবস। শিশুদের জন্য এই দিনটার হয়তো আলাদা করে কোনও মানে নেই। কারণ যারা শিশু তাদের কাছে তো সব দিনই শিশু দিবস। সব দিনই আদরের। তবে ভারতের ইতিহাসে এই দিনটার গুরুত্ব অনেকখানি। দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহর লাল নেহরুর জন্মদিনকে শিশু দিবস হিসেবে পালন করা হয়। ১৮৮৯ সালের নভেম্বর মাসের ১৪ তারিখ নেহরুর জন্ম হয়। পরবর্তী সময়ে তিনি-ই হন দেশের প্রথম প্রধানমন্ত্রী । শিশুদের প্রতি তাঁর স্নেহ ও ভালোবাসার কথা সর্বজন বিদিত। তাই তাঁকে স্মরণ করেই পালিত হয় শিশু দিবস । আজকের দিনে শিশুদের চকোলেট থেকে শুরু কর নানা রকমের উপহার দেওয়া হয়। অনাথ শিশুদের মুখে হাসি ফোটানোর চেষ্টাও হয়ে থাকে। এই দিনটার জায়গা ভারতীয়দের মনে। তবে শিশু দিবস যখন তখন শিশুদের সব কাজকেই ভালোবাসায় ভরানোর দিন আজ। তাদের চাওয়া-পাওয়াকে গুরুত্ব দেওয়ার দিন।

আজ শিশু দিবসে তাই ছোট্ট মেয়ের ইচ্ছেকে গুরুত্ব দিয়ে মেয়ের মনের ইচ্ছেকে পুরণ করলেন এক বাবা মা। হৃদিস্রোতা মন্ডল বয়স মাত্র ৬ বছর। এই খুদের গলায় রয়েছে জাদু। ছোট থেকেই গানের প্রতি তার ভালোবাসা। বাবা মায়ের কাছ থেকেই গানের প্রতি তার ভালোবাসা। তার গানের গুরু রথজিৎ ভট্টাচার্য এবং তার মা রূপা। হৃদি তার বাবা অরিন্দম মন্ডলের কথা ও রূপা মুখোপাধ্যায়ের সুরে গানটি গেয়েছে। সঙ্গীত আয়োজন করেছেন আশু চক্রবর্তী। ভিডিও শুভম চক্রবর্তী। আশা অডিও-র তরফ থেকে মুক্তি পেয়েছে এই গান। বিশেষ সহায়তা করেছেন কৌশিক চক্রবর্তী ও অপেক্ষা লাহিড়ী।

এই গানটি ইউটিউবে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে মানুষ মুগ্ধ হয়েছে ছোট্ট মেয়ের গায়কীতে। অসাধারণ তার গলা। মিষ্টি তার ভঙ্গিমা। এই গান পোস্ট হতেই বহু মানুষ দেখে ফেলেছেন এবং শেয়ার করেছেন। শিশু দিবসে গান গেয়ে সকলের মন জয় করেছে ছোট্ট হৃদিস্রোতা। এই গান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। DEBAPRIYA DUTTA MAJUMDAR
Published by:Piya Banerjee
First published:

Tags: Children's Day 2020

পরবর্তী খবর