corona virus btn
corona virus btn
Loading

গানের পাশাপাশি এবারে অভিনয়েও মনোময় পুত্র আকাশ

গানের পাশাপাশি এবারে অভিনয়েও মনোময় পুত্র আকাশ

করোনার দাপটে এই মুহূর্তে এখন সবার মনেই একটা ঝড় বয়ে চলেছে।কিন্তু তার মধ্যেও অনেকেই তাঁদের ট্যালেন্ট বজায় রেখে চলেছেন বিভিন্ন ভাবে।শর্ট ফিল্ম হোক বা গান বা নাচ।

  • Share this:

#কলকাতা: করোনার দাপটে এই মুহূর্তে এখন সবার মনেই একটা ঝড় বয়ে চলেছে।কিন্তু তার মধ্যেও অনেকেই তাঁদের ট্যালেন্ট বজায় রেখে চলেছেন বিভিন্ন ভাবে।শর্ট ফিল্ম হোক বা গান বা নাচ।এবারে একেবারে মজাদার এক শর্ট ফিল্ম দর্শকদের উপহার দিলেন পরিচালক সৈকত সরকার।

বছরের যে সময় থেকে ধরা পড়েছে করোনা সেই সময় থেকেই বন্ধ রয়েছে সব রকমের উৎসব পালন।পয়লা বৈশাখ হোক বা রামজান,বন্ধ সব কিছুই। বাঙালির প্রিয় উৎসব দুর্গা পুজোটাও এবারে হওয়া সম্ভব কিনা তা নিয়েও প্রশ্ন রয়েছে সকলের মনে। সেখানে দাঁড়িয়েই স্বর্গের দেবতারা কি ভাবছেন?  তাঁদের কি এবারে আসা হবে মর্তে? নাকি করোনার জন্য থাকতে হবে স্বর্গেই। এই বিষয়টিকেই দারুন মজাদার একটি ৬ মিনিটের শর্ট ফিল্ম 'স্বর্গে করেনা'তে তুলে ধরেছেন সৈকত।

এই শর্ট ফিল্মে আবার প্রথমবার অভিনয়ও করেছেন গায়ক মনোময় ভট্টাচার্যের ছেলে আকাশ ভট্টাচার্য। এই ছোট ছবিতে তিনি নারদের ভূমিকায় রয়েছেন। আকাশ জানান "গান আমি অনেকদিন ধরেই করছি।কিন্তু এই লকডাউনের মধ্যে যখন অভিনয়ের প্রস্তাবটা আমার কাছে আসে আমি আর না করিনি। স্ক্রিপ্টও বেশ ভালো লেগেছিল আর বেশ নতুন কিছু করতে পেরেও আমি বেশ খুশি।

Published by: Akash Misra
First published: May 11, 2020, 11:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर