রাস্তায় ঝগড়া থামানোর চেষ্টা করলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, ভিডিও মুহূর্তে ভাইরাল!

রাস্তায় ঝগড়া থামানোর চেষ্টা করলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, ভিডিও মুহূর্তে ভাইরাল!

এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই সিদ্ধার্থর ভক্তরা তাঁকে কুর্নিশ জানাতে শুরু করেন।

এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই সিদ্ধার্থর ভক্তরা তাঁকে কুর্নিশ জানাতে শুরু করেন।

  • Share this:

#মুম্বই: চল্লিশে পা দিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। কিন্তু তার চেয়েও বড় খবর এখন অন্য। কিছুদিন আগেই রাস্তায় কয়েকজনের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন সিদ্ধার্থ। তিনি নিজেই স্বতঃপ্রণোদিত হয়ে ঝগড়া থামানোর চেষ্টাও করেন। সেই ভিডিও ইন্টারনেটে আসতেই সেটা ভাইরাল হয়ে যায়। সিদ্ধার্থের ভক্তরা অনেকেই সেই ভিডিও শেয়ার করেন।

২০ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে যে ১০-১২ জন লোক সিদ্ধার্থকে ঘিরে ধরেছেন। তাঁরা এই অভিযোগ করছেন যে সিদ্ধার্থ না কি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। প্রথমে এই ভিডিওটিই ইন্টারনেটে আসে। তার পরে আরও একটি ২.৫ মিনিটের ভিডিও দেখা যায়। যেখানে দেখা যাচ্ছে যে একসঙ্গে অনেক জন মিলে সিদ্ধার্থকে ঘিরে ধরেছেন এবং তাঁকে ঝগড়া করার জন্য উত্তেজিত করে তুলছেন।

এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই সিদ্ধার্থর ভক্তরা তাঁকে কুর্নিশ জানাতে শুরু করেন। কারণ অভিনেতা একাই এতজনের সঙ্গে ঠাণ্ডা মাথায় বিষয়টি সামলেছেন। #SherSidharthShukla এই হ্যাশট্যাগ সমেত ট্যুইটারে (Twitter) বিষয়টি ট্রেনডিংও ছিল কিছু সময়ের জন্য।

একজন নেটিজেন ভিডিও শেয়ার করেন এবং লেখেন যে একটা ২০ সেকেন্ডের ভিডিও দেখে একজন মানুষকে বিচার করা যায় না। উনি একা ১৩-১৪ জনের সঙ্গে লড়েছেন। আর এটা করার জন্য যথেষ্ট সাহস লাগে। সিদ্ধার্থর বিক্রম সিংহের মতো, তাই এঁদের সঙ্গে তিনি একাই লড়তে পেরেছেন। এর পর কাউকে বিচার করার আগে খেয়াল রাখতে হবে যে কর্মফল বলে একটি ব্যাপার আছে।

অন্য আরেকজন লেখেন যে একজন তারকা হয়েও সিদ্ধার্থ সব সময় তাঁর বন্ধুদের সাহায্য করার জন্য এগিয়ে আসেন। যে কোনও পরিস্থিতিতে তিনি শুভানুধ্যায়ীদের পাশে দাঁড়ান। ভক্তরা তাঁকে নিয়ে গর্ববোধ করেন কারণ তিনি প্রকৃত অর্থে একজন নায়ক।

অনেকেই আবার সিদ্ধার্থকে একজন রাজার সঙ্গে তুলনা করেন। একজন রাজা যেমন একাই সব সামলান, সে ভাবেই সিদ্ধার্থ বিষয়টি সামলেছেন বলে অভিমত নেটিজেনদের।

টেলি-তারকা হলেও সিদ্ধার্থের ফ্যানেদের সংখ্যা নেহাত কম নয় সেটা বোঝাই যাচ্ছে। ভক্তদের উল্লাস আরও বেশি প্রকট হয়েছে তারকার জন্মদিনে। সিদ্ধার্থর জন্মদিনে এক ভক্ত সেটি উদযাপন করেছেন একটি অনাথ আশ্রমে। এতে বেজায় খুশি হয়েছেন সিদ্ধার্থ। ভক্তকে ‘গড ব্লেস’ বলে মন্তব্যও করেন তিনি।

Published by:Piya Banerjee
First published: