Home /News /entertainment /
Sidharth Malhotra hurt: গোয়ায় ওয়েব সিরিজের শ্যুটিং, অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করতে গিয়ে আহত সিদ্ধার্থ মালহোত্রা

Sidharth Malhotra hurt: গোয়ায় ওয়েব সিরিজের শ্যুটিং, অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করতে গিয়ে আহত সিদ্ধার্থ মালহোত্রা

গোয়ায় পরিচালক রোহিত শেট্টির ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর শ্যুটিং করছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। একটি অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করার সময় জখম হন তিনি

  • Share this:

    #মুম্বই:  গোয়ায় পরিচালক রোহিত শেট্টির ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর শ্যুটিং করছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। একটি অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করার সময় জখম হন তিনি। চোটের কথা নিজেই ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন 'শেরশাহ' স্টার! একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করতে গিয়ে আহত হন সিদ্ধার্থ, চোট লাগে হাতে। ভিডিওটির সঙ্গে অভিনেতা পরিচালক রোহিত শেট্টির সঙ্গে একটি সেলফিও পোস্ট করেছেন, যেখানে তাঁর হাতের চোট স্পষ্ট।

    ৱদিনকয়েক আগে গোয়ার শ্যুটিং লোকেশন থেকে ছবি পোস্ট করেন পরিচালক রোহিত শেট্টিও। দেখা যাচ্ছে, একটি বোটের উপর শুয়ে  শট নিতে মরোয়া পরিচালক। ছবির ক্যাপশনে তিনি লেখেন, '' গোয়া... অ্যাকশন মোড!!! ইনডিয়ান পুলিশ ফোর্স''

    'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে। এই প্রথম একসঙ্গে কাজ করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রোহিত শেট্টি। ওয়েব সিরিজে দেখা মিলবে শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়েরও।আগামীতে সিদ্ধার্থকে দেখা যাবে 'মিশন মঞ্জু'-তেও।

    নিজে মুখে কিছু না বললেও, বহুদিন ধরেই ইন্ডাসহত্রির অলিতি-গলিতে কান পাতলেই শোনা যায়, চুটিয়ে প্রেম করছেন কিয়ারা আর সিদ্ধার্থ! কিন্তু চলতি মাসের গোড়াতেই গুঞ্জন ছড়িয়েছিল, সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! সোশ্যাল মিডিয়ায় দু’জনের বিভিন্ন পোস্ট-ও ইঙ্গিত করছিল সে দিকেই। কিন্তু সব 'গলিস'-এ জল ঢেলে সলমন খানের ইদের পার্টিতে  কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মলহোত্রকে ফের দেখা গেল একসঙ্গে। সূত্রের খবর, বিচ্ছেদ নয়,খানিক বিরতি নিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা।

    দিল্লির ছেলে সিদ্ধার্থর পেশাদার জীবন শুরু মডেলিং-এর হাত ধরে। তার পর মুম্বইয়ে পা রাখেন। করণ জোহরের ‘ধর্ম প্রোডাকশনস’-এ চাকরি নেন । ‘মাই নেম ইজ খান’ ছবিতে করণের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন তিনি। বলিপাড়ার কানাঘুষো, সমকামী প্রযোজকের সঙ্গে নাকি  সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Sidharth Malhotra

    পরবর্তী খবর