• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SIDHARTH MALHOTRA AND KIARA ADVANI ARE RUMOURED TO BE IN A RELATIONSHIP WITH EACH OTHER TC ARC

Kiara Advan : সিদ্ধার্থ আর তিনি প্রেমে মশগুল? কী বললেন কিয়ারা?

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানীর সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে , ফাইল ছবি

দুই তারকা একে অপরকে ডেট করছেন বলেও কানাঘুষো শোনা যাচ্ছিল। শুধু তাই নয়, মলদ্বীপে (Maldives) একসঙ্গে দেখাও যায় তাঁদের।

  • Share this:

#মুম্বই: বছর দুয়েক ধরে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবানীর (Kiara Advani) সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে বিটাউনে। এমনকি দুই তারকা একে অপরকে ডেট করছেন বলেও কানাঘুষো শোনা যাচ্ছিল। শুধু তাই নয়, মলদ্বীপে (Maldives) নিউ ইয়ার্স ইভ পালন করতেও একসঙ্গে দেখাও যায় তাঁদের। তবে সম্প্রতি সমস্ত গুঞ্জনের ইতি টানলেন অভিনেত্রী কিয়ারা। সাফ জানালেন, সিদ্ধার্থ নিতান্তই তাঁর ঘনিষ্ঠ বন্ধু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কবীর সিং(Kabir Singh) খ্যাত এই সুন্দরী জানান, ‘একজন সহ-অভিনেতা হিসাবে, সিদ্ধার্থ কাজের প্রতি অত্যন্ত নিষ্ঠাবান এবং মনোযোগী শিল্পী। উনি কাজ শুরু হওয়ার আগে প্রস্তুতি নিতে পছন্দ করেন এবং প্রচুর পড়াশোনা করতে ভালবাসেন । ওঁর মতো একইরকম স্বভাব আমার। সুতরাং, সেই অর্থে, ভালভাবে কাজ করতে পেরেছি’।

এই সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খোলেন সুন্দরী। কিয়ারা বলেন, ‘আমি খুব সৌভাগ্যবান যে ইন্ডাস্ট্রির মধ্যে সিদ্ধার্থ আমার অন্যতম ঘনিষ্ঠ বন্ধু। একজন ভাল বন্ধু হিসেবে সর্বদা ওঁর জীবন আনন্দে কাটুক’। প্রসঙ্গত, একইভাবে ২০১৯ সালে কফি উইথ করণ (Koffee With Karan) অনুষ্ঠানে কিয়ারার মতো সম্পর্ক নিয়ে গুজব উড়িয়েছিলেন সিদ্ধার্থও।

সেই সময় তিনি জানিয়েছিলেন, ‘কেন জানি না আমায় নিয়ে সর্বদা এরকম গুঞ্জন ওঠে। আমি বাস্তব জীবনে এই গুঞ্জন নিয়ে বিশেষ আনন্দিত হই না। মানুষ আমার জীবন নিয়ে যা ভাবছে, সেই মতো রঙিন আমি নই’।

প্রসঙ্গত, অফস্ক্রিন প্রেম পর্ব নিয়ে যতই তাঁরা গুজব বলে উড়িয়ে দিক না কেন, সিনেপ্রেমীরা কিন্তু এই জুটিকে অনস্ক্রিনে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। আপকামিং ছবি শেরশাহতে ( Shershaah) দুজনকে একে অপরের বিপরীতে দেখতে পাওয়া যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন। ছবিটির ট্রেলার(Trailer) রিলিজের পর সিদ্ধার্থ বলেছিলেন 'শেরশাহ ছবির মাধ্যমে জীবনে একটি বড় অভিজ্ঞতা অর্জন হয়েছে। আমি ভারতীয় সেনাবাহিনীকে ধন্যবাদ জানাতে চাই। আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি এই সিনেমায় অভিনয় করতে পেরেছি’। আগামী ১২ আগস্ট Amazon Prime Video-তে সিনেমাটি মুক্তি পাবে। এখানে সিদ্ধার্থ কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Captain Vikram Batra) চরিত্রে অভিনয় করবেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: