বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মির্জাপুর ২! গোলুর চরিত্র করার সময় এই হলিউড অভিনেত্রীর থেকে অনুপ্রাণিত হয়েছেন শ্বেতা ত্রিপাঠি শর্মা!

মির্জাপুর ২! গোলুর চরিত্র করার সময় এই হলিউড অভিনেত্রীর থেকে অনুপ্রাণিত হয়েছেন শ্বেতা ত্রিপাঠি শর্মা!

শ্বেতা নিজে অবশ্য এই দর্শকদের মনোযোগ আর ভালোবাসা জিতে নেওয়ার কৃতিত্বের পুরোটা সঁপে দিতে চান ওয়েব সিরিজের চিত্রনাট্যকারকে।

  • Share this:

#মুম্বই: অস্বীকার করার উপায় নেই যে Amazon Prime Video-র মির্জাপুর ওয়েব সিরিজ, তা সে প্রথম সিজন হোক বা দ্বিতীয় সিজন, সব সময়েই দর্শকদের আকর্ষণের কেন্দ্রে থাকেন পঙ্কজ ত্রিপাঠি। স্বাভাবিক, কলিন ভাইকে বাদ দিলে ওয়েব সিরিজটার আসল মজাই তো হারিয়ে যায়!

কিন্তু পঙ্কজ ত্রিপাঠিকে এই দ্বিতীয় মরশুমে জোরদার টেক্কা দিতে যে শুরু করেছেন শ্বেতা ত্রিপাঠি শর্মা, সেটাই বা আমরা ভুলে যাই কেমন করে!

শ্বেতা নিজে অবশ্য এই দর্শকদের মনোযোগ আর ভালোবাসা জিতে নেওয়ার কৃতিত্বের পুরোটা সঁপে দিতে চান ওয়েব সিরিজের চিত্রনাট্যকারকে। তাঁর মতে, তিনি এমন ভাবে চরিত্রটা তৈরি করেছেন যাতে সবাই ঘুরে বসতে বাধ্য হন। এ ক্ষেত্রে তাঁর অভিনয় প্রতিভা রয়েছে স্রেফ দুই নম্বরে- ওটাই একমাত্র কারণ নয়!

সত্যি বলতে কী, শ্বেতার যুক্তি একেবারেও উড়িয়ে দেওয়া যায় না। প্রথম সিজনে গোলু ছিল ঘরের মেয়ে। স্বভাবে খুব নরম, সে বই পড়তে ভালোবাসত। কিন্তু পরিস্থিতি তাকে বদলে যেতে বাধ্য করেছে। বাস্তবেও কিন্তু এটাই হয়। একজনকে কোণঠাসা করে দিলে সে ঘুরে দাঁড়াবেই, অভিমত শ্বেতার। সেই সঙ্গে তিনি আশা করছেন যে দর্শক এই কথাটা মাথায় রেখেই গোলু গুপ্তার বদলে যাওয়ার হিসেব মিলিয়ে নেবেন!

গোলুকে এ বারের মির্জাপুরে বোন সুইটি আর বাবলু পণ্ডিতের হত্যার বদলা নিতে হবে, রক্তের ঋণ মেটাতে হবে রক্ত দিয়েই তর্পণ করে। মানে, অ্যাকশন আর ভায়োলেন্সই এ বারে গোলু চরিত্রের মূল কথা। শ্বেতা সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে এ ব্যাপারে তিনি সব সময়ে কিল বিল ছবিতে উমা থারম্যান অভিনীত চরিত্রটার কথা মাথায় রাখেন। সেটাই না কি তাঁকে ভদ্র থেকে উগ্র হওয়ার পথে এগিয়ে দেয় লাইট আর ক্যামেরার সামনে, অ্যাকশনের কাজটাও সহজ হয়ে যায়।

তবে যা দেখা যাচ্ছে, শুধু দর্শকই নন, শ্বেতা নিজেও গোলুকে ভালোবেসে ফেলেছেন। জানাচ্ছেন যে গোলুর কথা মাথায় রেখেই আজকাল না কি তিনি কালো রঙের নেলপালিশ পরে থাকেন! শ্বেতার কথায়- এ তাঁর গোলু গুপ্তা চরিত্রের প্রতি শ্রদ্ধাঞ্জলি!

Published by: Dolon Chattopadhyay
First published: October 23, 2020, 4:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर