বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অভাব ! কর্মচারীকে বেতন দিতে পারছেন না শ্বেতা ! অভিনেত্রীর বিরুদ্ধে ঠকানোর অভিযোগ !

অভাব ! কর্মচারীকে বেতন দিতে পারছেন না শ্বেতা ! অভিনেত্রীর বিরুদ্ধে ঠকানোর অভিযোগ !
photo source collected

শ্বেতা ২০১২ সাল থেকে মুম্বইতে একটি অ্যাক্টিং স্কুল চালান।

  • Share this:

#মুম্বই:শ্বেতা তিওয়ারি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। একতা কাপুরের ধারাবাহিক দিয়েই তাকে সবাই চিনেছিল। 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিকে তিনি প্রেরণা হয়েছিলেন। ৩৯ বছর বয়স শ্বেতার। দু'বার বিয়ে করেছেন তিনি। কোনও বিয়েই টেকেনি। তাঁর এক মেয়ে ও এক ছেলে আছে। দ্বিতীয় স্বামী অভিনব শুক্লার সঙহগে কয়েক দিন আগেই ফের বিবাদে জড়িয়ে ছিলেন শ্বেতা। এবার এক নতুন অভিযোগ উঠেছে তাঁর নামে।

শ্বেতা ২০১২ সাল থেকে মুম্বইতে একটি অ্যাক্টিং স্কুল চালান। সেখানে ২০১২ সাল থেকেই ছেলে মেয়েদের অভিনয় শেখান এক ব্যক্তি। এই ব্যক্তি অভিযোগ করেছেন শ্বেতা নাকি তাঁকে বহুদিন ধরে স্যালারি দিচ্ছেন না। মাইনে দেব দেব করেও একটাকা তাঁকে দেননি শ্বেতা। তাও ২০১৮ সাল থেকে। এর পর ওই ব্যক্তি শ্বেতাকে আইনি নোটিস পাঠান। সেখানে মাইনে না দিয়ে কাজ করিয়ে নেওয়ার মতো অভিযোগ করা হয়। এমনকি বলা হয় শ্বেতা তাকে ঠকিয়েছেন। মিথ্যে বলেছেন। যদিও এ বিষয়ে শ্বেতা এখনও কিছু জানাননি। ওই ব্যক্তি আরও জানিয়েছেন, তিনি নাকি অনেকবার কাজ ছেড়ে দিতে চেয়েছেন তখন শ্বেতা তাঁকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছেন। তবে শ্বেতার এমনটা করার কি কারণ বোঝা যাচ্ছে না। তিনি তো এখন নতুন সিরিয়ালে কাজও করছেন। টাকার অভাব তো হওয়ার কথা নয় ! তবে কি ইচ্ছে করেই টাকা দিতেন না ! এই ধরণের প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত, শ্বেতার করোনা হয়েছিল মাস দুয়েক আগে। সে সময় ছেলেকে দ্বিতীয় স্বামী অভিনবের কাছে রেখে এসেছিলেন। সুস্থ হতেই ছেলেক নিয়ে আসেন। এবং কিছুতেই বাবার সঙ্গে দেখা করতে দেন না। অভিনব রাগের মাথায় শ্বেতার বাড়ির সামনে গিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও করে সবাইকে জানিয়েছিলেন এ বিষয়ে। সেই সময়েও চুপ ছিলেন শ্বেতা। দেখা যাক এবার তিনি কি বলেন !

Published by: Piya Banerjee
First published: November 26, 2020, 10:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर