ভিজে চুল, শরীর ! প্রেমিকের সঙ্গে জলকেলিতে মত্ত নোয়া ওরফে শ্রুতি দাস ! ভাইরাল ভিডিও

photo source Instagram

সুইমিংপুলে ধরা পড়লেন দু'জনে। 'গিলা গিলা দিল গিলা গিলা' গানে একে অপরের সঙ্গে জলকেলিতে মেতে উঠলেন !

  • Share this:

    #কলকাতা: শ্রুতি দাস টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। 'ত্রিনয়নী' ধারাবাহিকে এই মেয়ের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলান দর্শক। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন 'দেশের মাটি ধারাবাহিকের নোয়ার চরিত্রে। ইতিমধ্যেই নোয়া দারুণ জনপ্রিয় চরিত্র। তবে শ্রুতি দাসকে টলিউডে পা রেখেই অনেক ঝড় সামলাতে হয়েছে। তাঁর গায়ের রঙ একটু চাপা। আর তাই নিয়েই কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। নিজেই জানিয়েছিলেন 'কালো' রঙের জন্য তাঁর হয়রানির কথা। এমনকি প্রেমেও ধাক্কা খেয়েছিলেন শ্রুতি। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে তাঁর অভিনয়। গায়ের রঙ নয় মানুষের কাজই আসল পরিচয় তা প্রমাণ করেছেন শ্রুতি দাস।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    তবে শ্রুতির প্রেম জীবন কিন্তু বেশ রঙিন। ২০১৯ এর জানুয়ারি। প্রথম বার ছোট পর্দায় বড় ব্রেক পেলেন শ্রুতি। চরিত্রের নাম নয়ন। ধারবাহিকের নাম ‘ত্রিনয়নী’। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। শুরু হল শুটিং। ও দিকে স্বর্ণেন্দুর মেয়েটিকে এতটুকু পছন্দ নয়। শ্রুতির নাকি বিশাল ‘অ্যাটিটিউড’। এমনি করেই চলছিল। কিন্তু হঠাৎ বদলে যায় সবকিছু। পরিচালকের প্রেমে মন পাগল হয় শ্রুতির। বয়সে প্রায় ১৪ বছরের বড় স্বর্ণেন্দু বা স্বর্ণকে নিজেই প্রেমের প্রস্তাব দেন শ্রুতি। এদিকে মিষ্টি শ্রুতিতে তখন একটু একটু করে মন বসেছে পরিচালকেরও। শ্রুতি পরিচালককে বলেছিলেন, " তুমি অন্য মেয়েদের সঙ্গে কথা বললে আমার রাগ হয়।" এর পর একে অপরকে বুঝিয়েছিলেন ভালোবাসার কথা।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    তবে পরিচালক প্রথমটায় শ্রুতিকে বয়সের অজুহাত দিয়েছিলেন বটে। কিন্তু সে সব পাত্তা পায়নি প্রেমের আগে। প্রেমের সামনে বয়স কোনও বিষয় নয়। পরিচালক নিজেই এর পর ভালোবাসা জানিয়েছিলেন। তারপর থেকে এই জুটি টলিউডের মিষ্টি জুটি হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে শ্রুতি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ভিডিও, ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি স্বর্ণর সঙ্গে সমুদ্র সৈকতে রয়েছেন শ্রুতি। সেখানেই সুইমিংপুলে ধরা পড়লেন দু'জনে। 'গিলা গিলা দিল গিলা গিলা' গানে একে অপরের সঙ্গে জলকেলিতে মেতে উঠলেন তাঁরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রুতি। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। তাঁদের মিষ্টি প্রেম মন জয় করেছে মানুষের। সকলেই শুভ কামনা জানিয়েছেন এই জুটিকে।

    Published by:Piya Banerjee
    First published: