মেক-আপ রুমেই তুমুল নাচ শ্রুতি দাস ও অনিন্দিতা রায়চৌধুরির ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মেক-আপ রুমেই তুমুল নাচ শ্রুতি দাস ও অনিন্দিতা রায়চৌধুরির ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
photo source Instagram

মেক-আপ রুমে সহঅভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরির সঙ্গে নাচ জুড়লেন শ্রুতি। দুটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করতে। সেই সঙ্গে মডেলিং ছিল স্বপ্ন। কিন্তু কে জানত প্রথম অডিশনেই মিলে যাবে অভিনয়ের সুযোগ। এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। 'ত্রিনয়নী' ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এর পর সিরিয়ালটি শেষ হয়ে গেলেও একটুও কমেনি শ্রুতির জনপ্রিয়তা। শুরু হয়েছে নতুন কাজ।

    তাঁকে ফের কোন সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে তা নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন করেন। আর তারপরেই তাঁকে দেখা যায় নতুন ধারাবাহিকে কাজ করতে। লকডাউনে শ্রুতি ছিলেন নিজের বাড়িতে। দেশের বাড়িতেই পুজোয় মাততে দেখা গিয়েছে তাঁকে। নিজে হাতেই পুজোর আয়োজন করছেন শ্রুতি, সে ছবিও তিনি পোস্ট করেছেন। বাবা মায়ের আদরে দিন কেটেছে তাঁর। সঙ্গে পড়াশোনা তো আছেই। সোশ্যাল মিডিয়াতেও শ্রুতি বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান ভিডিও পোস্ট করেন তিনি। তিনি খুব ভালো গানও করেন। শ্যুটিং ফ্লোর থেকে বেশ কয়েকবার নিজের গানের ভিডিও শেয়ার করেছেন তিনি। এবার তাঁর একটি মজার নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি 'দেশের মাটি' সিরিয়ালে কাজ করছেন তিনি। এখন 'নোয়া' চরিত্রেও বেশ জনপ্রিয় ত্রিনয়নী খ্যাত শ্রুতি।

    সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি ইনস্টাগ্রামে। সেখানে মেক-আপ রুমে সহঅভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরির সঙ্গে নাচ জুড়লেন শ্রুতি। দুটি ভিডিও পোস্ট করেছেন। দুটিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 'সারি দুনিয়া এক তরফ' ও 'কাজরা মোহব্বত ওয়ালা' গানে তাঁদের এই নাচের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published: