হট পোশাক ! খোলা চুল ! আবেদনে ভরপুর ! শ্রুতি দাস ওরফে নোয়ার ভিডিও ভাইরাল

photo source Instagram

'দেশের মাটি' ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই ফের জনপ্রিয় হয়েছেন নায়িকা !

  • Share this:

    #কলকাতা:  শ্রুতি দাস। টলিউডের জনপ্রিয় শিল্পী। তবে অভিনয় নয়, কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করতে। সেই সঙ্গে মডেলিং ছিল স্বপ্ন। কিন্তু কে জানত প্রথম অডিশনেই মিলে যাবে অভিনয়ের সুযোগ। এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। 'ত্রিনয়নী' ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও মানুষ মনে রেখেছেন ত্রিনয়নীকে। তাঁর অভিনয় ভোলেননি। এর কয়েক মাস পর তাঁকে ফের অভিনয় করতে দেখা যায় শ্রুতিকে। 'দেশের মাটি' ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই ফের জনপ্রিয় হয়েছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    যদিও কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তবে খারাপ সময় কাটিয়ে উঠেছেন তিনি। মিষ্টি শ্রুতিকে মাঝে মধ্যেই চর্চায় থাকতে দেখা যায়। কখনও তাঁকে প্রশ্ন করা হয়, যৌন সম্পর্ক নিয়ে ! আর সপাটে জবাব দিতেও পিছ-পা হন না শ্রুতি। আবার কখনও চর্চায় থাকে তাঁর গায়ের রঙ। কিন্তু এসব কিছুকে পাত্তাই দেন না তরতাজা মনের এই নায়িকা। তাঁর অভিনয় বলে দেয় তিনি লম্বা রেসের ঘোড়া। বাংলা টেলিভিশন জগতে প্রথম থেকেই নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    শ্রুতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ভিডিও তিনি শেয়ার করেন। কখনও তাঁকে দেখা যায় নাচ করতে বাড়ির ছাদে। আবার কখনও তাঁকে দেখা যায় গানের সঙ্গে অভিনয় করতে। এবার এমন একটি ভিডিও তিনি শেয়ার করলেন। ভিডিওটি মজার। সুনিধি চৌহানের গান হোক বা অন্য কিছু। মাঝে মধ্যেই মজার ভিডিও পোস্ট করেন তিনি। এই সময় লকডাউনের জন্য বন্ধ সিরিয়ালের শ্যুটিং। বাড়ি থেকেই কাজ করতে হচ্ছে সকলকে। আর তাই মাঝে মধ্যে মজার ভিডিও বানিয়ে ফেলছেন নায়িকা। এবার তিনি , বিশাল দদলানি ও জারা খানের, 'হাওয়া মে ঘুল জায়ে' গানে নাচ করলেন। কখনও ওয়েস্টার্ন ড্রেস, আবার কখনও হট প্যান্ট খোলা চুলে মন জিতলেন শ্রুতি। ভিডিওটি ভাইরাল হয়েছে মুহূর্তে।

    Published by:Piya Banerjee
    First published: