Home /News /entertainment /

Shreya Ghoshal Son Devyaan: ছেলে দেবযানের বাঁধভাঙা হাসির ভিডিও শেয়ার করে বার্তা দিলেন শ্রেয়া ঘোষাল, কীসের?

Shreya Ghoshal Son Devyaan: ছেলে দেবযানের বাঁধভাঙা হাসির ভিডিও শেয়ার করে বার্তা দিলেন শ্রেয়া ঘোষাল, কীসের?

Shreya Ghoshal Son Devyaan

Shreya Ghoshal Son Devyaan

এক ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া (Shreya Ghoshal Son Devyaan)।

  • Share this:

    #কলকাতা: মা ও একরত্তি ছেলের খুনসুঁটি। জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল ও তাঁর ছেলে দেবযানের ভিডিও দেখলে মন ভালো হবেই যে কারও (Shreya Ghoshal Son Devyaan)। ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানােত এক অসাধারণ ভিডিও শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল। ছেলে দেবযানকে কাতুকুতু দিয়ে হাসাচ্ছেন মা শ্রেয়া, আর খিলখিল করে প্রাণখোলা হাসি ফুটে উঠছে ছোট্ট সন্তানের মুখে (Shreya Ghoshal Son Devyaan)। নিজের অসংখ্য ভক্তকে নববর্ষের শুভেচ্ছাবার্তা দিতে এমনই অসাধারণ এক ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া (Shreya Ghoshal Son Devyaan)। নিমেষে শ্রেয়ার শেয়ার করা এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ভিডিওটি পোস্ট করে শ্রেয়া লিখেছেন, 'সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা! ছোট্ট দেবযান হাসি এবং আনন্দের মাধ্যমে ২০২২ সালে সকলকে স্বাগত জানাচ্ছে। ২০২১ সালটা এত সুন্দর হওয়ার জন্য ধন্যবাদ। প্রার্থনা করি নতুন বছরটা যেন আরও সুন্দর হয়। বন্ধু এবং অনুরাগীরা সকলে সুস্থ এবং ভালো থাকুন' ২০২০ সালের মে মাসে পুত্র সন্তানের জন্ম দেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। ছেলের নাম রেখেছিলেন দেবযান মুখোপাধ্যায়। একরত্তির ছয় মাস বয়স হওয়ার পর, তাঁর প্রথম ছবি নেটমাধ্যমে শেয়ার করেন গায়িকা। ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্ত দারুণ কাটাচ্ছেন নতুন মা শ্রেয়া।

    আরও পড়ুন: শহর থেকে দূরে, একান্তে বর্ষবরণ রণবীর কাপুর-আলিয়া ভাটের! দেখুন

    ২২ মে শ্রেয়ার ছেলের জন্ম হয়েছিল গত বছর। ছেলের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, 'পরিচয় করে নিন দেবযান মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা এক্কেবারে পালটে দিয়েছেন... ' ২০২১-র মার্চে প্রেগন্যান্সির খবর জানিয়েছিলেন শ্রেয়া। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন গায়িকা। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দু'জনে।

    আরও পড়ুন: আরও কাছাকাছি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানী! এবার একসঙ্গে ট্যুরে, দেখুন

    কয়েকদিন আগেই শ্রেয়ার নতুন গান 'চকাচক' বিপুল জনপ্রিয় হয়েছে। সেই গানে নেচে নিজে একটি ভিডিও শেয়ার করেছিলেন গায়িকা। এবার ছোট্ট দেবযানের ভিডিও পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানালেন। খুব কম সময়ের মধ্যেই শ্রেয়ার অনুরাগীদের মন জয় করে নিয়েছে ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। আপনার কেমন লাগল এই ভিডিও?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Singer, Shreya Ghoshal

    পরবর্তী খবর