Shreya Ghoshal | Janmastami 2021 : লাড্ডু গোপাল কোলে গান গাইলেন শ্রেয়া ঘোষাল! কৃষ্ণ জন্মাষ্টমীতে অনুরাগীদের জানালেন শুভেচ্ছা...

শ্রেয়ার গোপাল বন্দনা জন্মাষ্টমীতে

Shreya Ghoshal | Janmastami 2021 : অন্যান্য বারের থেকে অনেকটাই যে আলাদা এবারের জন্মাষ্টমী।

  • Share this:

    #মুম্বই : কমলা রঙের শাড়িতে জন্মাষ্টমীর রাতে সেজেছিলেন সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। অন্যান্য বারের থেকে অনেকটাই যে আলাদা এবারের জন্মাষ্টমী (Krishna Janmastami)। কোল আলো করে এসেছে ছোট্ট গোপাল। আজ তাই জন্মাষ্টমীর (Janmastami Wish) শুভেচ্ছা বার্তা দিয়ে ছেলে কোলে মা শ্রেয়াকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

    কৃষ্ণ জন্মাষ্টমীর (Krishna Janmastami) শুভেচ্ছার সঙ্গে নিজেরই গাওয়ায় একটি কৃষ্ণ ভজন শেয়ার করেছেন শ্রেয়া (Shreya Ghoshal)। 'নটখট' গোপাল আর মা যশোদার কাহিনী সেই গানের কথায়। মা শ্রেয়ার চোখে মুখে ফুটে উঠেছিল নতুন মাতৃত্বের এক অনির্বচনীয় আলো যা দেখে মুগ্ধ নেটিজেনরাও। ভিডিও শেয়ার হতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন শ্রেয়ার অনুরাগীরা। সেইসঙ্গে ছোট্ট একরত্তির জন্য দিলেন আগামী দিনের শুভেচ্ছা ও ভালোবাসা।

    কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ছেলেকে নিয়েই দিনের বেশি সময়টা কেটে যাচ্ছে তাঁর। ধীরে ধীরে কাজেও ফিরছেন। তবে তার মধ্যেই যতটা সম্ভব ছেলেকে সময় দেওয়ার চেষ্টা করেন শ্রেয়া। কয়েক মাসের ছেলেকে এখন থেকেই বই পড়ে শোনানোর অভ্যেস তৈরি করতে চান তিনি।

    কিছুদিন আগেই সোশ্যাল ওয়ালে একটি ছবি শেয়ার করেন শ্রেয়া। যেখানে দেখা যাচ্ছে ছেলের পাশে শুয়ে তাকে বই পড়ে শোনাচ্ছেন তিনি। শ্রেয়া লিখেছেন, ‘আমার আর ভাইয়ের ছোটবেলায় সবথেকে মনে রাখার মতো স্মৃতি হল, রাতে শোওয়ার সময় মা, বাবা বই পড়ে শোনাতে। বাংলা, হিন্দি, ইংরেজি ভাষার সে সব বই ছেলেকে পড়ে শোনানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। বিশেষত যে সব বইতে হাতে আঁকা ছবি রয়েছে তা আরও আকর্ষণীয়। ছেলের মধ্যে দিয়ে নিজের ছোটবেলায় যেন ফিরে যাচ্ছি। শিশুদের জন্য আপনার পছন্দের বইয়ের সাজেশন দিতে পারেন।’

    Published by:Sanjukta Sarkar
    First published: