বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

খালি গলায়, ঘরোয়া আড্ডায় গান গাইছেন শ্রেয়া, ক্যামেরা বন্দি করলেন সৃজিত মুখোপাধ্যায় ! ভাইরাল ভিডিও

খালি গলায়, ঘরোয়া আড্ডায় গান গাইছেন শ্রেয়া, ক্যামেরা বন্দি করলেন সৃজিত মুখোপাধ্যায় ! ভাইরাল ভিডিও
photo source facebook

পিয়ানো বাজিয়ে আপন মনে গাইতে থাকেন শ্রেয়া। তিনি গাইলেন, "ইয়ে শ্যাম কি তনহাইয়া" !

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন প্রায় যুদ্ধ পরিস্থিতি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে আগুন জ্বলছে রীতিমতো। মৃত্যুর তদন্ত সিবিআই শুরু করার পর থেকেই নানা রকম তথ্য সামনে আসতে থাকে। উঠে আসে বলিউডের মাদকচক্রের কথাও। এই মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে বলি টাউনের অনেকেরই। গতকালই গ্রেফতার করা হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। রিয়া নিয়মিত মাদক সেবন করতেন। এনসিবি হেফাজতে নেয় তাঁকে। মুম্বইয়ের বাইকুলা জেলে ১৪ রাখা হবে তাঁকে। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত ও শিবসেনার মধ্যে শুরু হয়ে গিয়েছে জোর তরজা। ভেঙে ফেলা হয়েছে কঙ্গনার মুম্বইয়ের অফিস। এই সব কিছুর মধ্যে পড়ে বলিউডের শিল্প যেন কোথায় হারিয়ে যাচ্ছে।

সকলে ব্যস্ত লড়াই করতে। শিল্পের প্রতি মন নেই কারও। অভিনয়, গান ছেড়ে গোটা বলিউড যেন মেতে উঠেছে লড়াইতে। তবে এসবের থেকে শতহাত দূরে থাকেন গায়িকা শ্রেয়া ঘোষাল। শ্রেয়া বলিউডের কোনও বিষয়েই মন্তব্য করেন না। তবে স্বাধীনতা দিবসের শ্রদ্ধা জানাতে তিনি ভোলেন না। ভোলেন না করোনা নিয়ে মানুষকে সচেতন করতে। শ্রেয়া সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। তাঁকে প্রায়ই দেখা যায় নানা ভিডিও পোস্ট করতে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে খালি গলায় গান গেয়ে তিনি মাঝে মধ্যেই পোস্ট করেন।

তবে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে ঘরোয়া পরিবেশে আড্ডায় শ্রেয়া ! নেই কোনও সেলেব সুলভ আচরণ। এই আড্ডায় উপস্থিত আছেন সৃজিত মুখোপাধ্যায়ও। পিয়ানো বাজিয়ে আপন মনে গাইতে থাকেন শ্রেয়া। তিনি গাইলেন, "ইয়ে শ্যাম কি তনহাইয়া" ! গান শুনতে চলে এলেন সৃজিত। মোবাইল ফোনের ক্যামেরায় তুললেন ভিডিও। শ্রেয়ার এই সুন্দর গানটি তিনি নিজের মোবাইলের ক্যামেরায় বন্দি করছেন। ভিডিওটি পৃথিবীতে করোনা হানার আগের। পৃথিবীর অসুখ সারলে হয়তো ফের এমন আড্ডায় আবার মেতে উঠতে পারবেন সকলে।  এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন সত্রাজিৎ সেন। যা মূহূর্তে ভাইরাল হয়। কয়েক হাজার মানুষ শুনে ফেলেছেন এই গান।

Published by: Piya Banerjee
First published: September 15, 2020, 10:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर