ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে নিজের লেখা গান গাইলেন শ্রেয়া ঘোষাল ! ভাইরাল গানের ভিডিও

ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে নিজের লেখা গান গাইলেন শ্রেয়া ঘোষাল ! ভাইরাল গানের ভিডিও
photo source you tube

ইউটিউবে শ্রেয়া ও সৌম্যদ্বীপের গান 'অঙ্গনা মোরে' মুক্তি পেয়েছে।

  • Share this:

    #মুম্বই: শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) বলিউড শুধু নয় টলিউডেরও জনপ্রিয় গায়িকা তিনি। শুধু এই দুই জায়গা নয় গোটা দেশের সব ভাষাতেই প্রায় গান গেয়েছেন শ্রেয়া। সকলেই তাঁর গানের জাদুতে পাগল। মুর্শিদাবাদের বহরমপুরে জন্মগ্রহন করেন শ্রেয়া ১৯৮৪ সালে। ছোট থেকেই গানই তাঁর সবকিছু। শ্রেয়ার একটি ভাই আছে সৌম্যদ্বীপ ঘোষাল। তাঁর ভাইও গান বাজনা নিয়ে থাকেন। তিনি মিউজিক কম্পোজ করেন এবং গিটার বাজান। এবার ভাইয়ের সঙ্গে জুটি বাঁধলেন শ্রেয়া ঘোষাল।

    সম্প্রতি ইউটিউবে শ্রেয়া ও সৌম্যদ্বীপের গান 'অঙ্গনা মোরে' মুক্তি পেয়েছে। এই প্রথম তাঁদের জুটিকে এক সঙ্গে দেখা গেল। গানটি গেয়েছেন শ্রেয়া। কম্পোজ ও মিউজিক করেছেন সৌম্যদ্বীপ। অসাধারণ কোরিওগ্রাফিও করা হয়েছে। গানটির লেখাও ভীষণ ভালো।

    শুধু তাই নয় গানটি লিখেওছেন শ্রেয়া নিজে। অসাধারণ কথায় মন ভরে যাবে। গানটি প্রোডিউস করেছেন সৌম্যদ্বীপ ঘোষাল। তবলায় সঙ্গত করেছেন নীতিন মিত্তা, বাঁশি বাজিয়েছেন রাজীব প্রসন্ন। গিটার সৌম্যদ্বীপ নিজেই বাজিয়েছেন। গানের কোরিওগ্রাফি করেছেন শক্তি মোহন। নাচটি করেছেন মুক্তা নাগপাল ও পার্থ সারথি। এই গানটি মুক্তি পাওয়ার পর শ্রেয়া তাঁর সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই প্রচার করছেন। সেখানেই তিনি সকলকে এই গান শোনার অনুরোধ জানিয়েছেন। ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন গানটি। শেয়ারও হয়েছে। তবে এই গানের লিরিক নিয়েও বেশ প্রশংসা হচ্ছে।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর