ওষুধ হিসেবে মাদক নিতেন শ্রদ্ধা কাপুর ! NCB-র জেরায় মেনে নিলেন অভিনেত্রী !

photo source collected

চাপে পড়ে শ্রদ্ধা নিজের ড্রাগ সেবনের কথাও মেনে নিয়েছেন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের টাল মাটাল অবস্থা। সিবিআই মৃত্যুর তদন্ত শুরু করার পর সব থেকে বেশি সামনে চলে আসে বলিউডের মাদকযোগ।মাদকচক্রের সঙ্গে যোগ খুঁজে পাওয়া যায় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিং সহ বেশ কিছু জনপ্রিয় সেলেবের। সেই সূত্র ধরেই আজ এনসিবির জেরার মুখোমুখি হতে হয়েছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে। মাদক চক্রের সঙ্গে এই নায়িকাদের যোগ খুঁজে পাওয়া গেছে।

ইতিমধ্যেই জানা গিয়েছে দীপিকা স্বীকার করে নিয়েছেন ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট তাঁরই ছিল। সেই চ্যাটে মাদক নিয়ে কথা হয়েছে। ওদিকে জেরার মুখে পড়ে চাঞ্চল্যকর দাবি করেছেন শ্রদ্ধা কাপুর।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি 'ছিছোড়ে' ছবিতে। সেই সময় ছবির সেটেই নানা রকম মাদক কাণ্ড দেখেছিলেন তিনি। শ্রদ্ধা জানিয়েছেন, তিনি ছিছোড়ে ছবির পাটিতে গিয়েছিলেন। সেখানে অনেকেই ড্রাগস নিচ্ছিলেন। কিন্তু তিনি নিজে ড্রাগ নেননি। কিছু অচেনা এবং অদ্ভুত মানুষ এসেছিল পার্টিতে। যারা সবাই মাদক নিচ্ছিল। সুশান্তও তাদের সঙ্গে ছিল। জেরায় শ্রদ্ধা জানান, তিনি ওই লোকগুলোকে দেখলেই চিনতে পারবেন।

যদিও এই কথা বলার পর এনসিবি ফের তাঁকে চাপ দেয়। এবং চাপে পড়ে শ্রদ্ধা নিজের ড্রাগ সেবনের কথাও মেনে নিয়েছেন। তিনি জানিয়েছেন, সিবিডি ওয়েল ওষুধের মতো করে ব্যবহার করতেন শ্রদ্ধা। এর পর শ্রদ্ধা জানান, " ছিছোড়ে ছবির শ্যুটিংয়ে সুশান্তকে কখনও মেক-আপ ভ্যানে, কখনও শ্যুটিং ফ্লোরে ড্রাগ নিতে দেখেছেন তিনি। "

প্রসঙ্গত, কয়েক দিন আগেই মাদক যোগের জন্য গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিককে। তাঁরা এখনও জেলেই আছে। এখন এটাই দেখার শ্রদ্ধা, দীপিকা, সারার ভাগ্যে কি আছে ! যদিও সারার জন্য আজ মাঠে নেমেছেন সইফ আলি খান। মোট কথা সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের অন্য রূপ সামনে আসছে ।  ওদিকে টানা জেরার মুখে দীপিকা। জানা গিয়েছিল এনসিবি জেরার কথা শুনে বার বার প্যানিক অ্যাটাক হচ্ছিল দীপিকার। রণবীর তাঁর সঙ্গে জেরার সময় থাকতে চেয়ে আবেদনও করেছিলেন। এর পর দোষ প্রমানিত হলে রিয়ার মতো গ্রেফতার হতে পারেন, দীপিকা , শ্রদ্ধা সহ সারা আলি খানও।  সব কিছু জানা যাবে এনসিবি রিপোর্ট দেওয়ার পরই।

ARUNIMA DEY 

Published by:Piya Banerjee
First published: