Home /News /entertainment /
অভাব ! একটা শাড়ি পরেই মাস কেটেছে ! নতুন শাড়ি পেয়ে আনন্দে নাচ শুরু বলি অভিনেত্রীর!

অভাব ! একটা শাড়ি পরেই মাস কেটেছে ! নতুন শাড়ি পেয়ে আনন্দে নাচ শুরু বলি অভিনেত্রীর!

এক মাস পর তাঁকে একটি হালকা নীলাভ শাড়িতে দেখা গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: কি যে হচ্ছে না আজকাল ! বলিউডে যেন সব সময় একটা না একটা কিছু চলছেই। গত কয়েকদিন খবর পাওয়া যাচ্ছে বলিউডের এক অভিনেত্রী নাকি এক মাস ধরে পরে আছেন একটাই শাড়ি? তাঁকে দেখা গিয়েছে রোজ একটি সাদা শাড়ি পরে ঘুরতে। কিন্তু কেন? বলিপাড়ায় কেন এভাবে ঘুরে বেরাচ্ছেন তিনি? সত্যিই এত অভাবে পড়লেন ! কিন্তু কে তিনি? যার কাছে একটা শাড়ি কেনারও টাকা নেই।

    View this post on Instagram

    When you get to change your Saree after a Month. #SareeNotSorry

    A post shared by Shraddha Arya (@sarya12) on

    খোঁজ নিয়ে জানা গেল তিনি আর কেউ নয় জনপ্রিয় ধারাবাহিল 'কুন্ডলী ভাগ্য'-র শ্রদ্ধা আর্য। আসলে গল্পের প্রয়োজনে তাঁকে একমাস ধরে এক শাড়ি পরে থাকতে হয়েছে। শ্রদ্ধা এই ধারাবাহিকে প্রীতার চরিত্রে অভিনয় করছেন। আর সেখানেই দেখানো হয়েছে তাঁকে কিডন্যাপ করা হয়েছে। অন্যদিকে চলছে বিয়ের অনুষ্ঠানের তোরজোর। এই কিডন্যাপ করার জন্য তিনি যে শাড়িটা পরে ছিলেন এক মাস আগে, সেটাই পরে শ্যুটিং করতে হয়েছে টানা একমাস।

    View this post on Instagram

    Pure #Preeran #Dheesha Moment !!!! #SA #DD #KB @dheerajdhoopar

    A post shared by Shraddha Arya (@sarya12) on

    এক মাস পর তাঁকে একটি হালকা নীলাভ শাড়িতে দেখা গিয়েছে। এবং তিনি 'বরেলি কি বরফি' ছবির গান 'নাজম নাজম'-এ এই নতুন শাড়ি পরে নাচছেন। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। শ্রদ্ধা নিজেই ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ত করে লিখেছেন, "যখন এক মাস পর শাড়ি বদলানোর সুযোগ হয়। তখন এইভাবে নাচ আসে আনন্দে।" তাঁর এই ভিডিও শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। বহু মানুষ দেখেছেন, এবং প্রশংসা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Shraddha Arya, Viral Video

    পরবর্তী খবর