corona virus btn
corona virus btn
Loading

মানুষের জীবনের থেকে মূল্যবান কিছু হতে পারে না,তাই বন্ধ শ্যুটিং:রাজ চক্রবর্তী

মানুষের জীবনের থেকে মূল্যবান কিছু হতে পারে না,তাই বন্ধ শ্যুটিং:রাজ চক্রবর্তী

৩০ তারিখ আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রিভিউ মিটিং এর পর পরবর্তী পদক্ষেপ করা হবে

  • Share this:

#কলকাতা: করোনার জেরে ১৮ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত টলিপাড়ার সমস্ত শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হল।  নন্দনে বিকেল চারটে থেকে সিনেমা , ধারাবাহিক সহ সব ধরনের শুটিং-এর ভবিষ্যত কী তা নিয়েই অরূপ বিশ্বাস, আলাপন বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে আলোচনায় বসেছিলেন ইম্পা, ফেডা রেশন, আর্টিস্ট ফোরাম, বিভিন্ন জি ই সি চ্যানেল ও টেলিভিশন  প্রোডিউসার অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা। মিটিং শেষে অরূপ বিশ্বাস জানান বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে আগামিকাল অর্থাৎ বুধবার থেকে ৩০ তারিখ পর্যন্ত সমস্ত রকম শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

৩০ তারিখ আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রিভিউ মিটিং এর পর পরবর্তী পদক্ষেপ করা হবে । সিনে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন টেকনিশিয়ানরা যেহেতু নো ওয়ার্ক নো পে ভিত্তিতে কাজ করেন সেক্ষেত্রে তাদের কীভাবে আর্থিক ক্ষতি মেটানো যায় সে ব্যাপারে চ্যানেলের প্রতিনিধিরা, প্রযোজক ও ফেডারেশন মিলেই সিদ্ধান্ত  নেওয়া হয়েছে।

আর্টিস্ট ফোরামের তরফে অরিন্দম গাঙ্গুলি জানিয়েছেন করোনার জেরে সারা বিশ্ব অর্থনৈতিক বিপর্যয়ের মুখোমুখি। তাই এক্ষেত্রেও অর্থনীতি নয়, স্বাস্থ্য সচেতনতা ও সবার সুরক্ষাই  বেশি গুরুত্বপূর্ণ। রাজ চক্রবর্তী ও বলেছেন মানুষের জীবনের থেকে মূল্যবান কিছু হতে পারে না । টেলিভিশন প্রযোজকদের তরফে শৈবাল বন্দ্যোপাধ্যায় ও জানিয়েছেন সর্বসম্মত ভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্ত জানিয়েছেন এই সিদ্ধান্তের পাশাপাশি তারা সমস্ত হল মালিকদেরও বুধবার থেকেই সমস্ত হল বন্ধ রাখতে বলেছেন । বৈঠকে নিসপাল  সিং রানে, জুন মালিয়া, শান্তি লাল মুখোপাধ্যায় সহ হাজির ছিলেন ইন্ডাস্ট্রির  আরও অনেকেই । আগামিকাল থেকে আগামী ৩০ তারিখ পর্যন্ত স্টুডিও পাড়ায় এখন নো অ্যাকশন, শুধুই প্যাক আপ।

First published: March 17, 2020, 7:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर