Home /News /entertainment /
Urfi Javed's Viral Video: রাস্তার মাঝে উরফির নিতম্বে হাত ! শপিংমলের সামনে ভিড় মানুষের ! ভাইরাল ভিডিও

Urfi Javed's Viral Video: রাস্তার মাঝে উরফির নিতম্বে হাত ! শপিংমলের সামনে ভিড় মানুষের ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Urfi Javed's Viral Video: উরফির পোশাক দেখেই শপিংমলের সামনে ভিড় জমল। সেখানেই ঘটে গেল অঘটন। ভিডিও সামনে আসতেই চর্চা শুরু।

  • Share this:

    #মুম্বই: উরফি জাভেদ বলিউডের অন্যতম মুখ (Urfi Javed's Viral Video)। তাঁকে সবাই যতটা না চেনে অভিনয়ের জন্য, তার থেকে বেশি চেনে তাঁর পোশাকের জন্য। উরফি জানেন কী ভাবে খবরে থাকতে হয়। ছোট পর্দায় অভিনয় দিয়েই কেরিয়ারের শুরু করেন উরফি। তারপর বিগবসে ডাক আসে তাঁর। সেখান থেকে ফিরেই একেবারে রূপ বদলে নেন উরফি।

    প্রতিদিন নানা পোশাক পরে তিনি চলে যান মুম্বইয়ের রাস্তায়(Urfi Javed's Viral Video)। আর সেখানে গিয়ে নানা কাণ্ড করেন তিনি। এই যেমন কখনও চলে যান মুম্বইয়ের স্লাম এরিয়ায়। সেখানে গিয়ে এমন সব কাণ্ড করেন যা ভাইরাল হয়। এমনকি শপিং মল থেকে এয়ারপোর্ট সব জায়গাতেই তিনি নানা পোশাকে নানা কাণ্ড করেন। আর যা নিয়ে শুরু হয় চর্চা।

    নেটিজেন থেকে বলিউডের সকলেই বলেন , এ কেমন পোশাক স্টাইল উরফির(Urfi Javed's Viral Video)? যদিও তাতে কান দেওয়ার পাত্রী তিনি নন। নায়িকার পোশাক দেখে মনে হয়, সব তাঁর নিজের মাথা থেকেই বেরোয়। কখনও বেলুন কাটা পোশাক তো কখনও শার্ট, প্যান্ট কেটে কুটি কুটি করে পরে নেন তিনি।

    সম্প্রতি উরফির (Urfi Javed's Viral Video)একটি ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। উরফি একটি ডেনিম জাম্পস্যুটকে নানা ভাবে কেটেছেন। শরীরের প্রায় সবটাই দেখা যাচ্ছে। এই অবস্থায় তিনি চলে যান শপিংমলে। সেখানে থেকে তাঁকে বেরোতে দেখেই ঘিরে ধরেন পাপারাৎজিরা। উরফিকে ছবি তোলার জন্য দাঁড় করান রাস্তার মাঝেই। এবার ঘটে যায় এক কাণ্ড। এক মহিলা সেখানেই ছিলেন তিনি এগিয়ে এসে উরফির নিতম্বে হাত দিয়ে পোশাক ঠিক করে দিতে চান। হঠাৎ করেই এই ঘটনা ঘটায় চমকে যান নায়িকা।

    আরও পড়ুন: হাতে কাজ নেই ! নীল ছবির নায়িকা সেজে সাফাই কর্মীর কাজ করছেন জনপ্রিয় বলি অভিনেত্রী ! ভাইরাল ভিডিও

    যদিও এতে কিছু যায় আসে না উরফির। হেসে হেসেই নায়িক মহিলার হাত সরালেন। তারপর আবার পোসজ দিলেন। এই ভিডিও সামনে হাসতেই নেট দুনিয়ায় শুরু হাসির রোল। জানা গিয়েছে, কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো 'লক আপ'-এ যাচ্ছেন উরফি জাভেদ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Urfi javed, Viral Video

    পরবর্তী খবর