Shah Rukh Khan: কেন তাঁকে হঠাৎ চুমু খেয়েছিলেন শাহরুখ খান? অকপট শোয়েব আখতার!

শাহরুখ খানের (Shah Rukh Khan) IPL দল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়েও ক্রিকেট খেলতে দেখা গিয়েছে তাঁকে।

শাহরুখ খানের (Shah Rukh Khan) IPL দল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়েও ক্রিকেট খেলতে দেখা গিয়েছে তাঁকে।

  • Share this:

#করাচি: একটা সময় বল হাতে তাবড় তাবড় ব্যাটসম্যানদের মাথায় ঘাম ঝরিয়েছেন তিনি। ক্রিকেটের ইতিহাসে বিশ্বের দ্রুততম ডেলিভারির রেকর্ডও রয়েছে তাঁর ঝুলিতে। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে শোয়েব আখতারের (Shoaib Akhtar)। ডান হাতি এই ফাস্ট বোলারের ভারতেও রয়েছে বহু ফ্যান-ফলোয়ার্স। শাহরুখ খানের (Shah Rukh Khan) IPL দল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়েও ক্রিকেট খেলতে দেখা গিয়েছে তাঁকে। কেকেআর (KKR)-এ থাকাকালীন তাঁকে প্রায়শই শাহরুখ খানের সঙ্গে দেখা গিয়েছে।

শোয়েব আখতার ২০০৮ সালে আইপিএলের প্রথম মরসুমে মাত্র তিনটি ম্যাচ খেলেছিলেন এবং পাঁচটি উইকেট নিয়েছিলেন।

সম্প্রতি টেলিভfশনে সম্প্রচারিত অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে হোস্ট একটি ছবি প্রকাশ্যে এনেছেন এবং ওই ছবিতে শোয়েবকে চুমু খেতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে শোয়েব আখতার জবাব দেন, “আমি শাহরুখকে জিজ্ঞাসা করেছিলাম, আপনি কেন এত চুমু খান, সেই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একজন তারকা এবং জনতা বিশেষ কোনও মুহূর্তের জন্যই আমার ভক্ত। আমি যে মুহূর্তে তাদের চুমু খাই তখন তাঁরা তাঁদের বাকি পুরো জীবনের জন্য আমার ভক্ত হয়ে ওঠেন।”

এখানেই শেষ না করে শোয়াব আরও বলেন, “আমি একজন তারকা এবং তিনিও একজন তারকা, শাহরুখ আজীবন মানুষকে চুমু খেয়ে তাঁদের নিজের ভক্ত বানিয়ে ফেলেছেন।” শোয়েব ছবিটি দেখে আরও বলেছিলেন যে, এই চুম্বনের মাধ্যমে তাঁরা ভারত ও পাকিস্তানের সম্পর্ক মজবুত করছেন।

প্রখ্যাত পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার মহেশ ভাট (Mahesh Bhatt) আইপিএল খেলার জন্য ভারতে থাকাকালীন তাঁর ‘গ্যাংস্টার’ (Gangster) ছবিতে একটি চরিত্রে অভিনয় করার জন্য শোয়েব আখতারকে প্রস্তাব দেন।

সাক্ষাৎকারে শোয়েব বলেছিলেন, "মহেশ ভাট আমার ভিতরে এমন একটা প্রাণীকে দেখেছিলেন যেটা তিনি ক্যামেরাবন্দি করতে চেয়েছিলেন।" এমনকি এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনয়ে দক্ষতার খুব একটা প্রয়োজনও ছিল না বলে পরিচালক জানান। কিন্তু শোয়ের আখতার এই প্রস্তাব মেনে নেননি, কারণ তিনি ক্রিকেটেই মনোনিবেশ করতে চেয়েছিলেন।

Published by:Piya Banerjee
First published: