• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • নতুন শুরু ! 'তেরে নাম ২'-তে সলমনের বদলে শোয়েব আখতার ! জল্পনা তুঙ্গে

নতুন শুরু ! 'তেরে নাম ২'-তে সলমনের বদলে শোয়েব আখতার ! জল্পনা তুঙ্গে

সম্প্রতি, একাধিক বিষয় নিয়ে ট্যুইটে সরব হতে দেখা গিয়েছে পাকিস্তানের এই পেস বোলারকে। এর জেরে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি।

সম্প্রতি, একাধিক বিষয় নিয়ে ট্যুইটে সরব হতে দেখা গিয়েছে পাকিস্তানের এই পেস বোলারকে। এর জেরে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি।

সম্প্রতি, একাধিক বিষয় নিয়ে ট্যুইটে সরব হতে দেখা গিয়েছে পাকিস্তানের এই পেস বোলারকে। এর জেরে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি।

  • Share this:

#মুম্বই: Twitter-এ তিন মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে শোয়েব আখতারের (shoaib akhtar)। তাঁর নানা পোস্টে প্রায়শই বিতর্ক তৈরি হয়। তবে এবার কোনও নতুন পোস্ট বা বিতর্ক নয়। Twitter-এ নিজের প্রোফাইল পিক পোস্ট করলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ব্ল্যাক শার্ট পরে দেওয়ালে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোয়েব। চোখে কালো সানগ্লাস। ক্যাপশানে লেখা, নিউ প্রোফাইল পিক। তাঁর এই মাচো লুক ইতিমধ্যেই নজর কেড়েছে ফ্যানেদের।

২০০৩ সালে রিলিজ করেছিল তেরে নাম (Tere Naam)। সলমন খান (Salman Khan) অভিনীত সেই ছবি ব্যাপক সাড়া ফেলেছিল বক্স অফিসে। বিশেষ করে সলমন খানের হেয়ার স্টাইলে মজেছিলেন সিনেপ্রেমীরা। এবার খানিকটা একই লুকেই ধরা দিলেন সোয়েব। ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ছবিটি। অনেকে শোয়েব ও সলমনের ছবি একসঙ্গে কোলাজ করে রিট্যুইট করেছেন।

প্রসঙ্গত, শোয়েব আখতারের একটি YouTube চ্যানেলও রয়েছে। সেখানে ২.৫ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ছোট ছোট YouTube ভিডিওর মাধ্যমে ক্রিকেটের পাশাপাশি নানা সমকালীন রাজনৈতিক ইস্যুতে সরব হন তিনি। বলা বাহুল্য, এখানেও পিছু ছাড়েনি বিতর্ক।

সম্প্রতি, একাধিক বিষয় নিয়ে ট্যুইটে সরব হতে দেখা গিয়েছে পাকিস্তানের এই পেস বোলারকে। এর জেরে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি। মাসখানেক আগে অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ৩৬ রানে অল আউট হওয়ার পর কোহলি ব্রিগেডকে তীব্র বিদ্রুপ করেছিলেন শোয়েব আখতার। এর জেরে ভারতীয় ফ্যানেদের রোষের মুখে পড়েন তিনি। অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারত ৩৬ রানে অলআউট হওয়ার পর আখতার Twitter-এ লিখেছিলেন, আমি ঘুম থেকে উঠে দেখি স্কোর ৩৬৯। আমার বিশ্বাস হচ্ছিল না। চোখে জল দিয়ে এসে দেখি যে, স্কোর ৩৬/৯। আমার এটাও বিশ্বাস হয়নি। তাই আবার ঘুমোতে চলে যাই। আর এই মন্তব্যের জেরেই আখতারের বিরুদ্ধে সরব হন ভারতীয়রা।

২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League)। দিনকয়েক আগেই তার অ্যান্থেম শুনে বেজায় রেগে যান আখতার। পেসার শোয়েব আখতারের কথায়, এত খারাপ সুরের গান টুর্নামেন্টের জনপ্রিয়তায় নষ্ট করবে। এর জেরে বিশ্বের অন্য টুর্নামেন্টগুলির সঙ্গে টক্কর দিতে পারবে না PSL। তিনি জানিয়েছেন, এই ধরনের গান শুনে আমার বাচ্চারা ভয় পাচ্ছে। এমনকি ওরা দু'দিন ধরে আমার সঙ্গে কথাও বলেনি। এত খারাপ গান আমি জীবনে শুনিনি। এভাবেই কড়া সমালোচনা করেন। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দানা বেঁধেছে। আপাতত এই সমস্ত সমালোচনা, বিতর্ক পেরিয়ে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের নিউ লুকে মজেছেন ভক্তরা! তবে এই ছবি দেখা মাত্রই ভক্তরা ট্যুইটারে প্রশ্ন করতে শুরু করেন, 'তবে কি তেরে নাম ২ আসছে? আর সেখানে কি এবার শোয়েব অভিনয় করবেন? যদিও সে রহস্য অজানাই। তবে নিছক স্টাইল ফলো করা ছাড়া আর কিছুই নয়। আপাতত কানাঘুষোয় বলিউড সরগরম।

Published by:Piya Banerjee
First published: