ShivShakti Sachdev: লকডাউনে নেই নতুন পোশাক! বাগানের ফুল জিন্সের মধ্যে গুঁজেই ফ্যাশনিস্তা শিবশক্তি!

এই লকডাউনের বাজারে নতুন জামা কেনাও বেশ মুশকিল। কিন্তু তাও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নন অভিনেত্রী।

এই লকডাউনের বাজারে নতুন জামা কেনাও বেশ মুশকিল। কিন্তু তাও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। দিন দিন সংক্রমণের পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, কেউই বাদ পড়েনি এই করোনাভাইরাসের মারণ কামড় থেকে। এই পরিস্থিতিতে জন্মদিন পড়েছে টেলি-অভিনেত্রী শিবশক্তি সচদেবের (ShivShakti Sachdev)। চলতি মাসের ২১ তারিখে তাঁর জন্মদিন। নিজের জন্মদিন নিয়ে বেশ উত্তেজনা তুঙ্গে শিবশক্তির। বলা যায় একপ্রকার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি। কিন্তু তাঁর আলমারিতে যে শুধুই পুরনো জামা! আর এই লকডাউনের বাজারে নতুন জামা কেনাও বেশ মুশকিল। কিন্তু তাও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নন অভিনেত্রী।

ফুলের সাজ যে কত ভাবে কাজে আসে, তা সারা বিশ্ব জুড়েই মেয়েরা খুব ভালো করে জানেন। ফুল দিয়ে গাঁথা হয় গলার হার, হাতের বালা। কানের গয়না থেকে শুরু করে মাথার মুকুট- ফুলকে নতুন আঙ্গিকে বদলে দেওয়া এবং ধারণ করার ঐতিহ্য যেন সুপ্রাচীন, তেমনই জনপ্রিয়ও। কিন্তু শিবশক্তি যা করলেন, তা তুলনারহিত!

নিজেকে নতুন সাজে সাজাতে এক বিশেষ উপায় বের করে ফেললেন হিন্দি ধারাবাহিকের এই অভিনেত্রী। জানেন ঠিক কী করলেন তিনি? অভিনেত্রী নিচে একখানা জিন্স পরে ফেললেন। বাড়ির বাগান থেকে তুলে আনা একগুচ্ছ ফুল এনে গুঁজে দিলেন প্যান্টের মধ্যে। হয়ে গেল টপ। সেই সঙ্গে পরলেন একটি হারও।

বাহারি ফুলের সৌন্দর্যে নিজের রূপের এক ঝলক তাঁর Instagram প্রোফাইল থেকে শেয়ারও করেন ‘সবকি লাডলি বেবো’ (Sabki Laadli Bebo) খ্যাত অভিনেত্রী। সেই সঙ্গে তিনি ক্যাপশনে লেখেন, ‘যখন জন্মদিনে পরার মতো নতুন পোশাক নেই তোমার কাছে’। অভিনেত্রীর এই ছবি মুগ্ধ করে নেটিজেনদের। ইতিমধ্যেই ছবির লাইক ৪৩ হাজার ছাড়িয়েছে।

বহুদিন ধরেই হিন্দি টেলিভিশনের একজন অন্যতম পরিচিত মুখ শিবশক্তি সচদেব। সবকি লাডলি বেবো ছাড়াও শিবশক্তি আরও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন, যেমন- দিয়া অউর বাতি হাম (Diya Aur Baati Hum), পিয়া রংরেজ (Piya Rangrezz) ইত্যাদি।

সম্প্রতি ইদ উল ফিতর (Eid-ul-Fitr) উপলক্ষে Instagram-এ উষ্ণ শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। বিভিন্ন ভঙ্গিতে এবং পোশাকে অভিনেত্রী নিজের ছবি দিয়ে একটি ভিডিও আপলোড করেন নেটিজনদের উদ্দেশ্যে ইদের শুভেচ্ছা বার্তা দেন!

Published by:Siddhartha Sarkar
First published: