করোনার কবলে শিল্পা শেঠির গোটা পরিবার, বাদ গেল না একরত্তি মেয়ে সামিশা-ও

করোনার কবলে অভিনেত্রী শিল্পা শেঠির গোটা পরিবার। কোভিড সংক্রামিত শিল্পার স্বামী রাজ কুন্দ্রা, মা, শ্বশুর-শাশুড়ি, বাদ যায়নি একরত্তি মেয়ে সামিশা এবং ছেলে বিয়ানও

করোনার কবলে অভিনেত্রী শিল্পা শেঠির গোটা পরিবার। কোভিড সংক্রামিত শিল্পার স্বামী রাজ কুন্দ্রা, মা, শ্বশুর-শাশুড়ি, বাদ যায়নি একরত্তি মেয়ে সামিশা এবং ছেলে বিয়ানও

  • Share this:

    #মুম্বই: করোনার কবলে অভিনেত্রী শিল্পা শেঠির গোটা পরিবার। কোভিড সংক্রামিত শিল্পার স্বামী রাজ কুন্দ্রা, মা, শ্বশুর-শাশুড়ি, বাদ যায়নি একরত্তি মেয়ে সামিশা এবং ছেলে বিয়ানও। তবে শিল্পার নিজের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

    গোটা পরিবারের কোভিড সংক্রমিত হওয়ার খবর শিল্পা নিজেই ইনস্টাগ্রামে জানান। তিনি লিখেছেন, “গত ১০ দিন আমাদের পরিবারের কাছে খুবই কঠিন ছিল। আমার শ্বশুর-শাশুড়ি, সমিশা, বিয়ান, আমার মা এবং রাজ করোনায় আক্রান্ত। সরকারি কোভিডবিধি, ডাক্তারের পরামর্শ ও গাইডলাইন মেনে প্রত্যেকেই নিজের নিজের ঘরে আইসোলেশনে আছে। বাড়ির ২ জন কর্মচারীও করোনা আক্রান্ত। তাঁদেরও চিকিৎসা চলছে। ঈশ্বরের কৃপায় এখন সকলেই অনেকটা ভাল, আশা করা যায় খুব তাড়াতাড়িই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।'' শিল্পা সবার কাছে মাস্ক পরা, দূরত্ব বজায় রাখা ও কোভিডবিধি মেনে চলার আবেদন জানান। শীঘ্র পদক্ষেপ ও সমস্তরকম সাহায্যের জন্য অভিনেত্রী ধন্যবাদ জানান বৃহণ্মুম্বই পুরনিগম ও তাঁর আধিকারিকদের ধন্যবাদ জানান।

    অন্যদিকে, করোনা সংক্রমিত দীপিকা পাড়ুকোন-সহ অভিনেত্রীর গোটা পরিবার। মঙ্গলবার, ৪ মে দীপিকার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতেই আছেন। করোনার কবলে দীপিকা পাড়ুকোনের বাবা তথা ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনও। বেঙ্গালুরুর একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন। করোনা সংক্রমিত দীপিকার মা উজালা পাড়ুকোন ও বোন অনিশাও। জ্বর নিয়ে গত শনিবার হাসপাতালে ভর্তি হন প্রকাশ পাড়ুকোন, বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল, জানা গিয়েছে, চলতি সপ্তাহেই হয়তো তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

    Published by:Rukmini Mazumder
    First published: