Shilpa Shetty:কোলে এলো তৃতীয় সন্তান! আনন্দে আত্মহারা শিল্পার ছেলে! ভাইরাল ভিডিও

photo source collected

আজ তাঁর ছেলের জন্মদিন। দশ বছরে পা দিল শিল্পার ছেলে। আর আজই শিল্পার জীবনে এল ফুটফুটে সন্তান।

  • Share this:

    #মুম্বই:  শিল্পা শেট্টি। বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম। ৯০-এর দশকে শিল্পা মানেই ঝকঝকে, মিষ্টি দেখতে একটি মেয়ে। 'বাজিগর'-এর সীমা। শাহরুখের নায়িকা। আবার অক্ষয়ের চুরাকে দিল মেরা গড়িয়ে চলিও সেই শিল্পা। তাঁকে ছাড়া যেন একটা সময় ছবি করার কথা ভাবাই যেত না। দাপিয়ে অভিনয় করার পর শিল্পা সংসারে মন দেন। ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করে সংসার পাতেন। এক ছেলে ও মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার।

    আজ তাঁর ছেলের জন্মদিন। দশ বছরে পা দিল শিল্পার ছেলে। আর আজই শিল্পার জীবনে এলো ফুটফুটে সন্তান। অবাক হচ্ছেন তো? ভাবছেন আবার সন্তান নিলেন শিল্পা? হ্যাঁ, অবশ্যই নিয়েছেন। তবে মানুষ সন্তান নয় একটি ফুটফুটে কুকুর বাড়িতে আনলেন তিনি। ছেলেকে কথা দিয়েছিলেন তার দশ বছরের জন্মদিনে পাপি অর্থাৎ কুকুর আনবেন বাড়িতে। আর ঠিক তাই করলেন তিনি। কুকুরটি শিল্পার কাছে নিজের সন্তানের থেকেও বেশি। আদর করে বাড়ি নিয়ে এলেন।

    ছেলের হাতে তুলে দিয়ে চমকে দিলেন শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা। এই ভিডিও শিল্পা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লিখলেন, 'চিনে নিন ট্রাফেলকে। আমি কথা দিয়েছিলাম ভিয়ানের দশ বছরের জন্মদিনে একটি কুকুর এনে দেব তাঁকে। আজ এই নতুন সন্তানকে বাড়িতে এনে চমকে দিয়েছি ভিয়ানকে। তোমায় খুব ভালোবাসি ভিয়ান।" নতুন পোষ্যের নাম রাখলেন ট্রাফেল। ভিডিওটি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    কয়েকদিন আগে ছেলে, মেয়ে, স্বামীকে নিয়ে করোনায় আক্রান্ত হন শিল্পা শেট্টি। তবে বাড়িতে থেকেই করোনাকে তাঁরা সকলে মিলে হার মানিয়েছেন। শিল্পা জানিয়েছিলেন, নিয়মিত শরীরচর্চা করা খুব জরুরি। এতে ইমিউনিটি বাড়ে। বাড়িতে থেকেও করোনাকে সহজে মোকাবিলা করা সম্ভব।  বর্তমানে বলিউডে অভিনয় তেমন ভাবে না করলেও, নতুন ছবিতে ফিরছেন শিল্পা। এছাড়া রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসে বহুদিন ধরেই মানুষের মন জয় করছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: