Home /News /entertainment /
Sherdil : বাঘের সঙ্গে লড়াই পঙ্কজের! সৃজিতের ছবি শেরদিল-এর ট্রেলার প্রকাশ্যে

Sherdil : বাঘের সঙ্গে লড়াই পঙ্কজের! সৃজিতের ছবি শেরদিল-এর ট্রেলার প্রকাশ্যে

বাঘের সঙ্গে লড়াই পঙ্কজের! সৃজিতের ছবি শেরদিল-এর ট্রেলার প্রকাশ্যে

বাঘের সঙ্গে লড়াই পঙ্কজের! সৃজিতের ছবি শেরদিল-এর ট্রেলার প্রকাশ্যে

Sherdil : এই ছবির কেন্দ্রীয় চরিত্র একই সঙ্গে বন্যপ্রাণী ও দুর্নীতিগ্রস্ত প্রশাসনের সঙ্গে লড়াই করছেন। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। চরিত্রের নাম গঙ্গারাম।

  • Share this:

    #মুম্বই: প্রকাশ্যে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি শেরদিল: দ্য পিলিভিট সাগা-র ট্রেলার। ছবিটি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা তৈরি হয়েছিল। আর তাই মুক্তি পেতেই বেশ সাড়া ফেলেছে এই ছবির ট্রেলার। ছবিতে মূল চরিত্রগুলিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, নীরজ কবি এবং সায়নী গুপ্তা।

    এই ছবির কেন্দ্রীয় চরিত্র একই সঙ্গে বন্যপ্রাণী ও দুর্নীতিগ্রস্ত প্রশাসনের সঙ্গে লড়াই করছেন। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। চরিত্রের নাম গঙ্গারাম। সরকারি নিয়ম অনুযায়ী, বাঘের হামলায় প্রাণ গেলে সেই ব্যক্তির পরিবারকে দেওয়া হবে ক্ষতিপূরণ। দারিদ্রে ঘেরা গঙ্গারাম তাই ঠিক করে বাঘের কাছে আত্মসমর্পণ করার যাতে তার পরিবার ক্ষতিপূরণ পায়। এমনই একদিন জঙ্গলে গিয়ে দেখা জিমের সঙ্গে। সেই জিম পেশায় একজন শিকারীয। এই চরিত্রে অভিনয় করেছেন নীরজ কবি।

    সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে মানুষের দারিদ্র, প্রকৃতির উপর শহুরে উন্নয়নের প্রভাব, দারিদ্রের জন্য মানুষ কোন পদক্ষেপ করতে পারে ইত্যাদি এই সব দিকগুলিও উঠে আসবে।

    আরও পড়ুন- মৃত্যুর ১০ দিন আগেই কেকের সঙ্গে শেষ দেখা শিল্পার! কী বলেছিলেন প্রয়াত গায়ক

    এক সাংবাদিক বৈঠকে ছবি সম্পর্কে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেছেন, "বহু বছর ধরে শেরদিল আমার স্বপ্নের একটি কাজ। ২০১৭য় এই সত্য ঘটনা সম্পর্কে আমি পড়ি। সঙ্গে সঙ্গে আমি গল্পটা লিখে ফেলি। অবশেষে ৫ বছর পরে স্বপ্ন সত্যি হল আর গঙ্গারামের গল্প আমরা অবশেষে বড় পর্দায় আনলাম।" ইতিমধ্যেই ছবিটির ট্রেলার বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। আগামী ২৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে শেরদিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Srijit Mukherji

    পরবর্তী খবর