Home /News /entertainment /
Shehnaaz Gill on Katrina Kaif : ক্যাটরিনা এখন পঞ্জাবের! অভিনেত্রীকে নিয়ে রসিকতা শেহনাজের, হাসির রোল নেটদুনিয়ায়

Shehnaaz Gill on Katrina Kaif : ক্যাটরিনা এখন পঞ্জাবের! অভিনেত্রীকে নিয়ে রসিকতা শেহনাজের, হাসির রোল নেটদুনিয়ায়

ক্যাটরিনা এখন পঞ্জাবের! অভিনেত্রীকে নিয়ে রসিকতা শেহনাজের

ক্যাটরিনা এখন পঞ্জাবের! অভিনেত্রীকে নিয়ে রসিকতা শেহনাজের

Shehnaaz Gill on Katrina Kaif : কিছুদিন আগেই অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ে করেছেন ক্যাটরিনা। আর তারপরেই নাকি তিনি 'পঞ্জাব কি ক্যাটরিনা' হয়ে গিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: বিগবস-এর ঘরে নিজেকে 'পঞ্জাব কি ক্যাটরিনা' বলে পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী তথা গায়িকা শেহনাজ গিল। বিগবস ১৩ এর অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন তিনি। বিগবস শেষ হয়ে যাওয়ার পরেও সেই জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছিলেন তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করায় আরও নজরে পড়ে যান শেহনাজ। আর এবার মজা করে বললেন, অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নিজেই 'পঞ্জাব কি ক্যাটরিনা' হয়ে গিয়েছেন (Shehnaaz Gill on Katrina Kaif)।

    কিছুদিন আগেই অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ে করেছেন ক্যাটরিনা। আর তারপরেই নাকি তিনি 'পঞ্জাব কি ক্যাটরিনা' হয়ে গিয়েছেন (Shehnaaz Gill on Katrina Kaif)। সম্প্রতি ইনস্টাগ্রাম কনটেন্ট ক্রিয়েটর যশরাজ মুখাটের সঙ্গে একট ভিডিও করেছেন শেহনাজ। যশরাজের শেয়ার করা ভিডিওতেই শেহনাজ যা বলেছেন, তাতে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। শেহনাজ বলেছেন, ছোটবেলায় তিনি যখন পার্লারে চুল কাটাতে যেতেন মায়ের সঙ্গে, তখন সবাই বলতেন, তাঁকে ক্যাটরিনা কাইফের মতো দেখতে। বিগবসেও নিজেকে পঞ্জাবের ক্যাটরিনা কাইফ বলে পরিচয় দিয়েছিলেন।

    আরও পড়ুন- মিশরের ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ! কিং খানের সৌজন্যে মুগ্ধ তামাম দেশ

    ভিডিওয় শেহনাজ বলছেন, "ক্যাটরিনা এখন পঞ্জাব কি ক্যাটরিনা হয়ে গিয়েছে কারণ তিনি একজন পঞ্জাবি পুরুষকে বিয়ে করেছেন। আর আমি এখন ইন্ডিয়া কি শেহনাজ।" বিগবসের ঘরে শিশুদের মতো আনন্দ করতে দেখা যেত শেহনাজকে। অভিনেত্রীর এই শিশুসুলভ আচরণই মানুষের মন জয় করেছিল।

    আরও পড়ুন- তাড়াতাড়ি বিয়ে, সন্তান, তারপর বিচ্ছেদ! নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

    শেহনাজের (Shehnaaz Gill) কথা দিয়ে সাডা কুত্তা নামে একটি মজার ভিডিও বানিয়েছিলেন যশরাজ মুখাটে। আর এবার শেহনাজকে নিয়েই তিনি বানিয়েছেন 'বোরিং ডে'। এই ভিডিওটিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওয় দেখা যাচ্ছে মুখ ভার করে বিগবসের ঘরে শেহনাজ বলছেন, "সাচ এ বোরিং ডে। সাচ এ বোরিং পিপল।"ভিডিওটি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

    প্রসঙ্গত, প্রসঙ্গত, বিগবস ১৩-র সময় থেকে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্ক শেহনাজের। সেই সম্পর্ক থেকে যায় শোয়ের বাইরেও। যদিও প্রকাশ্যে নিজেদের ভালো বন্ধু বলেই তাঁরা পরিচয় দিতেন। বিগবসের ঘর থেকে শেহনাজ ও সিদ্ধার্থকে একসঙ্গে ভক্তরা সিদনাজ বলে ডাকতেন। দুজনের রসায়ন পছন্দ ছিল ভক্তদের। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। এই ঘটনায় ভেঙে পড়েছিলেন শেহনাজ। তবে ফের চেনা ছন্দে ফেরার চেষ্টা করছেন পঞ্জাবি গায়িকা তথা অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Shehnaaz Gill

    পরবর্তী খবর