Kareena Kapoor Khan: শাশুড়ির থেকে দ্বিতীয় সন্তানকে কেন দূরে রাখছেন করিনা? নাতির মুখ পর্যন্ত দেখেননি শর্মিলা !

photo source collected

Kareena Kapoor Khan: শুধু মিডিয়া নয়, করিনা তাঁর দ্বিতীয় সন্তানকে দূরে রেখেছেন শাশুড়ির থেকেও।

  • Share this:

    #মুম্বই: মাস দুয়েক আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। সইফ আলি খান (saif ali khan) ও করিনার জীবন আলো করে এসেছে পুত্র সন্তান। যদিও এর আগে তৈমুর (taimur ali khan) এসেছে তাঁদের জীবনে। তৈমুরকে নিয়ে পাপারাৎজিরা এতটাই বাড়াবাড়ি করে যে, দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনেই আনেননি করিনা। তাঁরা স্পষ্ট জানিয়েছেন, সময় মতো মিডিয়াকে জানাবেন সব কিছু। কিন্তু এখনই ছেলেকে সামনে আনবেন না। কড়া বার্তা দিয়েছেন, পাপারাৎজিরা যেন লুকিয়ে ছবি না তোলে। কারণ তৈমুরের জীবনে খুব প্রভাব ফেলেছে এই মিডিয়া, ক্যামেরা এসব কিছু। তাই দ্বিতীয় সন্তানকে দূরে রাখতে চান। একটি ভিডিওতে দেখাও গিয়েছে, তৈমুর নিজেই হাত নেড়ে পাপারাৎজিদের তাঁর ছবি তুলতে বারণ করছে। বড় ছেলের জীবন দেখেই নতুন শিক্ষা নিয়েছেন সইফিনা।

    কিন্তু জানেন কি, শুধু মিডিয়া নয়, করিনা তাঁর দ্বিতীয় সন্তানকে দূরে রেখেছেন শাশুড়ির থেকেও। হ্যাঁ, ঠিকই পড়েছেন। শর্মিলা ঠাকুর এখনও তাঁর নাতির মুখ দেখেননি। পাপারাৎজিদের মতো তাঁকেও রাখা হয়েছে দূরে। কিন্তু কেন? পরিবারের লোকের থেকে সন্তানকে দূরে রাখার মানে কি? তবে কি শাশুড়ির সঙ্গে ভালো নেই বেবোর সম্পর্ক। কিন্তু কিছুদিন আগেই তো ইন্টারভিউতে বলেছিলেন শর্মিলা তাঁর মায়ের থেকেও বেশি কিছু। আর করিনাকে নিজের মেয়েই মনে করেন শর্মিলা (Sharmila Tagore) । তবে হল টা কি ! এই নিয়ে জল্পনাও শুরু হয়েছে বলিটাউনে।

    বিষয়টা খোঁজ নিতে গিয়ে দেখা গেল, আসল গোলের কেন্দ্রে রয়েছে করোনা ভাইরাস। না শর্মিলা করোনা আক্রান্ত নন। কিন্তু যেভাবে দেশে করোনা ছড়াচ্ছে তাতে করে বাড়ি থেকে প্রায় বেড়োচ্ছেন না শর্মিলা। করিনা, সইফ ও তাঁর দুই সন্তান রয়েছেন মুম্বইয়ের বাড়িতে। আর শর্মিলা আছেন দিল্লির বাড়িতে। এখন মুম্বই যেতে হলে তাঁকে বিমানে যাত্রা করতে হবে যা তাঁর জন্য এই সময় সঠিক হবে না বলেই মনে করেন করিনা ও সইফ। শর্মিলার বয়স ও করোনা ভাইরাসের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে তাঁদের। তবে করিনা জানিয়েছেন একটি সাক্ষাৎকারে, তিনি তাঁর শাশুড়ি মাকে খুব মিস করছেন। এখনও দ্বিতীয় নাতিকে দেখতে পাননি শর্মিলা। সে নিয়েও আক্ষেপ করেন করিনা। তবে ভিডিও কলে ছোট নাতির সঙ্গে আলাপ হয়েছে শর্মিলার। পরিস্থিতি একটু ভালো হলেই  কোলে নিয়ে আদর করবেন নাতিকে। আপাতত করোনার কথা মাথায় রেখে দূরেই থাকতে হচ্ছে তাঁকে। প্রসঙ্গত, সন্তান জন্মের কিছুদিন আগেই করিনা ও সইফ দিল্লিতে এসে বেশ কিছুদিন মায়ের সঙ্গে থেকে গিয়েছেন। খুব শীঘ্রই শাশুড়ি মায়ের কাছে ছেলেকে নিয়ে যাবেন করিনা।

    Published by:Piya Banerjee
    First published: