Home /News /entertainment /
Kapil Sharma: চুক্তি লঙ্ঘনের অভিযোগে কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের আমেরিকার এক সংস্থার

Kapil Sharma: চুক্তি লঙ্ঘনের অভিযোগে কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের আমেরিকার এক সংস্থার

সংস্থার কর্ণধার অমিত জেটলি বলেন, ''কপিল পারফর্ম তো করেননি বটেই। এমনকি তাঁকে যোগাযোগ করার চেষ্টা করেও উত্তর মেলেনি।''

  • Share this:

    #মুম্বই: কপিল শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করল আমেরিকার এক বিনোদনী ম্যানেজমেন্ট সংস্থা সাই ইউএসএ ইঙ্ক। চুক্তি লঙ্ঘন করার অভিযোগ উঠেছে কমেডিয়ানের বিরুদ্ধে। অভিযোগপত্রে লেখা, ২০১৫ সালে উত্তর আমেরিকায় ছ'টি শো-এর জন্য তাঁকে পারিশ্রমিক দেওয়া হয়েছিল। কিন্তু কপিল কথা রাখেননি। ছ'টির পরিবর্তে কেবল পাঁচটি শো-তে পারফর্ম করেছেন তিনি। যদিও কপিল জানিয়েছেন, যা ক্ষতি হয়েছে, তা পূরণ করে দেবেন।

    নিউ জার্সির সেই সংস্থা নিজেদের ফেসবুক পেজে লিখেছে, '২০১৫ সালে চুক্তি লঙ্ঘনের অভিযোগে সাই ইউএসএ ইঙ্ক কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।'

    আরও পড়ুন: বক্স অফিসে দক্ষিণী ছবির দাপট! বলিউড কোথায়? কার কত টাকার ব্যবসা দেখুন

    সংবাদমাধ্যমের খবর, সংস্থার কর্ণধার অমিত জেটলি বলেন, ''কপিল পারফর্ম তো করেননি বটেই। এমনকি তাঁকে যোগাযোগ করার চেষ্টা করেও উত্তর মেলেনি। মামলা দায়ের করা আগে বহু বার তাঁকে যোগাযোগ করার চেষ্টা করেছি আমরা।'' মামলাটি নিউইয়র্কের একটি আদালতে বিচারাধীন। সংস্থা অবশ্যই তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে।

    আরও পড়ুন: সুঠাম শরীরে নেই কোনও পোশাক! বিবস্ত্র বিজয়কে দেখে মুগ্ধ সারা, কী বললেন জানেন?

    এই মুহূর্তে কপিল তাঁদের শো 'কপিল শর্মা লাইভ'-এর জন্য 'দ্য কপিল শর্মা শো'-এর দলের সঙ্গে উত্তর আমেরিকা সফরে গিয়েছেন। সুমনা চক্রবর্তী, রাজীব ঠাকুর, কিকু শারদা, চন্দন প্রভাকর এবং ক্রুষ্ণা অভিষেক এবং কপিল ভ্যাঙ্কুভার এবং টরন্টোতে পারফর্ম করছেন। কপিল ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিও শেয়ার করছেন। সম্প্রতি, তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি ইংরেজি ভাষায় তাঁর দক্ষতা নিয়ে কথা বলেছেন, এবং তাঁর দলের সদস্যরা সেই ভাষা বলায় কতটা অক্ষম, তা নিয়ে রসিকতাও করেছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Kapil Sharma, The Kapil Sharma Show

    পরবর্তী খবর