বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বলিউড তাঁকে দূরে ঠেলেছে, এখন পর্ন ছবি বানাচ্ছেন শাহরুখের সহ-অভিনেতা তিলক বাবা !

বলিউড তাঁকে দূরে ঠেলেছে, এখন পর্ন ছবি বানাচ্ছেন শাহরুখের সহ-অভিনেতা তিলক বাবা !

বলিউড দেখে দূরে সরে গিয়ে, মনোনিবেশ করেছেন পর্ন ছবি তৈরিতে ! তবে জানেন কি? তিনি এক সময় ছিলেন শাহরুখের সহ-অভিনেতা ! কে এই ব্যক্তি ?

  • Share this:

#মুম্বই: হালে নেপোটিজম শব্দটা বলিউডে বেশি মাত্রায় শোনা গেলেও ৷ এর ব্যবহার যে বহু আগেই বার বার বলিউডে হয়ে এসেছে, তাঁর প্রমাণ রয়েছে অজস্র ৷ সেরকমই এক মানুষের সম্পর্কে বলা হবে এই লেখায়, যে কিনা বলিউড দেখে দূরে সরে গিয়ে, মনোনিবেশ করেছেন পর্ন ছবি তৈরিতে ! তবে জানেন কি? তিনি এক সময় ছিলেন শাহরুখের সহ-অভিনেতা ! কে এই ব্যক্তি ?

নাম হল তিলক বাবা ৷ অন্তত, গোটা বলিউড তাঁকে এই নামেই চেনেন ৷ এই তিলক বাবাই এখন নিজের জীবন চালাচ্ছেন সফট পর্ন তৈরি করে ৷ তবে শুধুই তৈরি নয় ৷ সেই ছবির পরিচালক থেকে শুরু করে নায়কও হচ্ছেন তিনি ৷ যার কেরিয়ার শুরু শাহরুখের পাশে ‘দিওয়ানা’ ছবি থেকে ৷ সে এখন ব্যস্ত ‘বুডঢে কী চড়তু জওয়ানি’, ‘পাপী লোগ’, খুলি খিড়কি-র মতো ছবি তৈরিতে ৷
সম্প্রতি এক সংবাদমাধ্যমকে তিলক বাবা জানিয়েছেন, ‘দিওয়ানা ছবিতে কোই না কোই চাহিয়ে... গানটিতে শাহরুখের পাশের বাইকে মাথায় ফেট্টি পড়ে অভিনয় করেছিলাম ৷ আর এখন দেখুন, ২৬ বছর হয়ে গেল একের পর এক সফট পর্ন তৈরি করছি !’ তিলক বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রতিবছর ২০০-এর বেশি পর্ন ছবি তৈরি হয় ৷ এরপর এই ছবিগুলোর সমস্তটা দেখতে হয়, মানে ছবির মুক্তি সম্পর্কীত সব কিছু ৷ আসলে, বলিউডে থাকতে চেয়েছিলাম ৷ কিন্তু হলো না ৷ বেঁচে তো থাকতে হবে ৷ এই পর্ন ছবি আমাকে বাঁচিয়ে রেখেছে ৷ এখন প্রথম প্রথম কষ্ট হতো ৷ তবে এখন এনজয় করি !’ তিলক জানিয়েছেন, এখন শুধু পর্দার জন্য নয়, ইন্টারনেটের জন্য মানে ইউটিউবের জন্যও ছবি তৈরি করি ৷ নিজেকে সময়ের সঙ্গে পাল্টানোর চেষ্টাও করে যাচ্ছি !
Published by: Akash Misra
First published: November 8, 2020, 12:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर