• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHAHID KAPOOR TALKS ABOUT THE EXTRA PRESSURE JERSEYS 2 NATIONAL AWARDS HAVE PUT ON HIM PB

Shahid Kapoor: দক্ষিণী ছবি পেল জাতীয় পুরস্কার, চাপ বাড়ল শাহিদের ! ব্যাপারটা কী?

দক্ষিণী ছবি পেল জাতীয় পুরস্কার, চাপ বাড়ল শাহিদের; ব্যাপারটা কী?

দক্ষিণী ছবি ৬৭তম জাতীয় পুরস্কারের তালিকায় জায়গা করে নিলেও আদতে ব্যাপারটা তাঁর পক্ষে সমস্যার হয়ে দাঁড়িয়েছে!

  • Share this:

#মুম্বই: ব্যাপারটা যে শুধুই অনুকরণে সীমিত নেই, বরং আদতে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা, সে কথা প্রমাণ হয়ে গেল শাহিদ কাপুরের (Shahid Kapoor) বক্তব্যে। তাই দক্ষিণী ছবি ৬৭তম জাতীয় পুরস্কারের তালিকায় জায়গা করে নিলেও আদতে ব্যাপারটা তাঁর পক্ষে সমস্যার হয়ে দাঁড়িয়েছে!

সম্প্রতি ঘোষিত হওয়া জাতীয় পুরস্কারের তালিকায় দক্ষিণী পরিচালক গৌতম তিনানুরির (Gowtam Tinnanuri) জার্সি (Jersey) ছবিটি দু'টি পুরস্কার দখল করতে পেরেছে। সেরা তেলুগু ছবি তো বটেই, পাশাপাশি সেরা সম্পাদনার পুরস্কারও ছিনিয়েছে দক্ষিণী সুপারস্টার ননী (Nani) অভিনীত এই ছবি। সে কথা জানার পরেই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করে টিম জার্সিকে শুভেচ্ছা জানিয়েছেন শাহিদ। সঙ্গে মজা করে লিখেছেন যে তাঁর উপরে চাপ বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ!

কেন না, জার্সি নামেই এবার ছবিটির হিন্দি রিমেক করছেন পরিচালক তিনানুরি। হিন্দি ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ। জার্সি মধ্য তিরিশের এক ক্রিকেটারের ২২ গজে ফের ঝড় তোলা গল্প বলে। ছবির তেলুগু ভার্সন দু'টি জাতীয় পুরস্কার পেল, তাই শাহিদ জানেন যে হিন্দিটা নিয়ে তুলনা টানা হবে। তিনি এটাও জানেন যে ছবিতে তাঁর অভিনয় নিয়েও নানা কথা উঠবে। তাই পারফরম্যান্সের দিক থেকে চাপ বাড়ল, সেটা রসিকতার ছলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

যদিও শুনতে খারাপ লাগলেও সত্যি শাহিদ-অভিনীত ছবিটার পরের জাতীয় পুরস্কারের দৌড়ে থাকার কোনও সম্ভাবনা নেই! রিমেক ছবি জাতীয় পুরস্কার পেয়েছে, এমন উদাহরণ বিরল! তবে জাতীয় পুরস্কারের লক্ষ্যে শাহিদকে এগিয়ে রাখতে পারে তাঁর পরের প্রোজেক্ট। শোনা গিয়েছে যে কবীর সিং (Kabir Singh) ছবির প্রযোজক অশ্বিন বর্দে (Ashwin Varde) লাইকা প্রোডাকশন্সের সঙ্গে হাত মিলিয়ে বড় পর্দার জন্য বানাতে চলেছেন ছত্রপতি শিবাজির বায়োপিক। যে চরিত্রে শাহিদ ছাড়া আর কারও কথা ভাবতে পারছেন না তিনি। সূত্রের খবর অনুযায়ী এই নিয়ে কথাবার্তাও হয়ে গিয়েছে তাঁদের মধ্যে। শাহিদও এই অফার পেয়ে যারপরনাই পুলকিত! এবার শুধু সম্মতিপত্রে সই করাটাই যা বাকি রয়েছে!আর শিবাজির চরিত্রে যদি বাজিমাত করতে পারেন নায়ক, জাতীয় পুরস্কার তাহলে হেসে-খেলে তাঁর হাতে উঠবে, এই বাজি ধরাই যায়!

Published by:Piya Banerjee
First published: