Shahid Kapoor: চুটিয়ে ক্রিকেট প্র্যাকটিস করছেন শাহিদ! কারণ জানালেন নিজেই

Instagram-এ শেয়ার করা ওই ভিডিওতে ভ্যানিটি ভ্যানের সামনে শাহিদকে ব্যাট হাতে দেখা গিয়েছে।

Instagram-এ শেয়ার করা ওই ভিডিওতে ভ্যানিটি ভ্যানের সামনে শাহিদকে ব্যাট হাতে দেখা গিয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা শাহিদ কাপুরকে (Shahid Kapoor) প্রায়ই দেখা যাচ্ছে চুটিয়ে গলির ক্রিকেটের মজা নিচ্ছেন। আসলে তাঁর আসন্ন ছবির সেটে শাহিদ ক্রিকেট প্র্যাকটিসে ব্যস্ত থাকছেন। Instagram Reel-এ একটি ভিডিও শেয়ার করে অভিনেতা তাঁর জার্সি (Jersey) ছবির সেটে শ্যুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করেছেন নেটিজেনদের সঙ্গে। শাহিদ অভিনীত ছবি জার্সির মুক্তির জন্য এখনও দর্শকদের খানিকটা অপেক্ষা করতে হবে।

Instagram-এ শেয়ার করা ওই ভিডিওতে ভ্যানিটি ভ্যানের সামনে শাহিদকে দেখা গিয়েছে গ্রে রঙের প্যান্ট এবং টি শার্ট পড়ে প্র্যাকটিস করতে। চোখে সানগ্লাস ও মাথায় কালো রঙ্গের ক্যাপ পরে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন শাহিদ। ৪০ বছর বয়সী অভিনেতা তাঁর ভিডিওতে স্লো মোশনের একটি শট পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘জার্সির সেটে ক্রিকেট প্র্যাকটিসের প্রায় এক বছর পর আবার খেলছি।’

শাহিদকে এই ছবিতে দেখা যাবে দক্ষিণ ভারতীয় অভিনেতা ন্যানির (Nani) ভূমিকায় অভিনয় করতে। তেলুগু ছবি জার্সির হিন্দি রিমেকে অভিনয় করবেন শাহিদ। ছবির কাহিনী অনেকটা এ রকম, এক ক্রিকেটার যিনি জীবনের অনেকটা সময় পেরিয়ে ক্রিকেটের ময়দানে নিজের জীবনের সাফল্য অনুভব করবেন। এই ছবিতে শাহিদের বাবার ভূমিকায় থাকছেন বিখ্যাত অভিনেতা পঙ্কজ কাপুর ( Pankaj Kapur)। এছাড়াও অন্য গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর (Mrunal Thakur)।

এর আগে, এই বছরের শুরুতে শাহিদ Instagram লাইভে এসে কেন তিনি জার্সি সিনেমায় অভিনয় করতে উৎসাহী এই ব্যাপারে খোলামেলা আলোচনা করেছিলেন। শাহিদ জানিয়েছিলেন, কবির সিং (Kabir Singh) ছবিতে কাজ করার আগেই তিনি জার্সি দেখেছিলেন। ওই লাইভেই শাহিদ আরও বলেন, জার্সি দেখার পর নিজের ক্যারিয়ার, জীবন নিয়ে আপসেট হয়ে গিয়েছিলেন, বুঝতে পারছিলেন না এরপর আর কী ধরনের কাজ করবেন।

জীবনে দেরিতে সাফল্য পাওয়া, কঠোর পরিশ্রম করা এই সব নিয়ে আসলে নিজের জীবনের সঙ্গে জার্সির কাহিনীর চরিত্রের মিল খুঁজে পেয়েছিলেন শাহিদ। তাই এই ছবি নিয়ে এতটা উৎসাহী অভিনেতা।

বর্তমানে শাহিদ একটি ওয়েব সিরিজের শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন। ওয়েব সিরিজটি পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন জনপ্রিয় সিরিজ ফ্যামিলি ম্যানের (Family Man) পরিচালক। এই সিরিজে শাহিদের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতি (Vijay Sethupathi) এবং রাশি খান্নার (Raashii Khanna) মতো তারকারা।

Published by:Suman Majumder
First published: