একে স্ত্রীর আদর, তায় শিবাজির চরিত্রের অফার, সোনায় সোহাগা শাহিদের!

ব্যক্তিগত জীবনের দিকটা বাদ দিলে কেরিয়ারের দিক থেকেও আবার বলিউডের রুপোলি পর্দায় বড়সড় এক ঝড় তুলতে চলেছেন শাহিদ।

ব্যক্তিগত জীবনের দিকটা বাদ দিলে কেরিয়ারের দিক থেকেও আবার বলিউডের রুপোলি পর্দায় বড়সড় এক ঝড় তুলতে চলেছেন শাহিদ।

  • Share this:

#মুম্বই: বলতে নেই, সময় এখন বেশ ভালো যাচ্ছে শাহিদ কাপুরের (Shahid Kapoor)! নিজেই জানিয়েছিলেন একদা বলিউডের এই জনপ্রিয় নায়ক যে ছেলে জাইন কাপুরের (Zain Kapoor) জন্মের পর তাঁর পরিবার পূর্ণতা পেয়েছে। আবার অন্য দিকে এক সাক্ষাৎকারে স্পষ্টাস্পষ্টি এটাও জানিয়েছিলেন শাহিদ যে এর আগে প্রাক্তন প্রেমিকারা তাঁকে ঠকিয়েছেন, সেই খারাপলাগার সবটুকুই ধুয়ে-মুছে দিয়েছে স্ত্রী মীরা রাজপুতের (Mira Rajput) ভালোবাসা!

তা, মীরা যে শাহিদকে একটু বেশিই ভালোবাসেন, সেটা নতুন কিছু নয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় দেশের এই সেলিব্রিটি দম্পতির অন্তরঙ্গতার একাধিক মুহূর্ত। চলতি বছরের ২৫ তারিখ জন্মদিন ছিল নায়কের, দেখা গেল, সেই উপলক্ষ্যেও তাঁকে নতুন করে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মীরা। চোখ বুজে, জড়িয়ে ধরে স্বামীর গালে একটি মধুর চুম্বন উপহার দিয়েছেন তিনি। যে মুহূর্ত ফ্রেমবন্দি করতে ভোলেননি শাহি। ভোলেননি সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেও! নায়কের এই পোস্টের ক্যাপশন বলে দিচ্ছে যে তিনি ভালোবাসা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন! যা বুঝিয়ে দিচ্ছে তাঁর ফিচেল হাসিও!

ব্যক্তিগত জীবনের দিকটা বাদ দিলে কেরিয়ারের দিক থেকেও আবার বলিউডের রুপোলি পর্দায় বড়সড় এক ঝড় তুলতে চলেছেন শাহিদ। জানা গিয়েছে যে কবীর সিং (Kabir Singh) ছবির প্রযোজক অশ্বিন বর্দে (Ashwin Varde) লাইকা প্রোডাকশন্সের সঙ্গে হাত মিলিয়ে বড় পর্দার জন্য বানাতে চলেছেন ছত্রপতি শিবাজির বায়োপিক। যে চরিত্রে শাহিদ ছাড়া আর কারও কথা ভাবতে পারছেন না তিনি। সূত্রের খবর অনুযায়ী এই নিয়ে কথাবার্তাও হয়ে গিয়েছে তাঁদের মধ্যে। শাহিদও এই অফার পেয়ে যারপরনাই পুলকিত! এবার শুধু সম্মতিপত্রে সই করাটাই যা বাকি রয়েছে!

সত্যি বলতে কী, অশ্বিনের এই সিদ্ধান্ত বেশ ঠিকঠাক! শিবাজির চরিত্রে অভিনয়ের জন্য যে স্টারডম দরকার, তা শাহিদের রয়েছে ষোল আনার উপরে আঠেরো আনা! আবার সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) পদ্মাবত (Padmaavat) ছবিতে রানা রতন সিংয়ের চরিত্রে দেখা দিয়ে ঐতিহাসিক দেশপ্রেমিক চরিত্রে নিজের অভিনয় দক্ষতার যথাযথ প্রমাণও দিয়েছেন তিনি। এবার শুধু ছবির কাজ শুরু হলেই হয়! দিন গুনছে বলিউডও; এর আগে রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) আর সলমন খানকে (Salman Khan) নিয়েও শিবাজির বায়োপিক তৈরির কথা উঠেছিল যে! সেই সব পরিকল্পনা বাস্তবায়িত হয়নি, কাজেই এবার কী হয়, তা নিয়ে কৌতূহল রয়েছে সবারই!

Published by:Piya Banerjee
First published: