'তোমায় পেয়ে আমি ধন্য', জন্মদিনে স্ত্রী মীরাকে প্রেমপত্র লিখলেন শাহিদ কাপুর !

আজ মীরার জন্মদিন। ২৬ বছর হল তাঁর। এই বিশেষ দিনে স্ত্রীকে ভালবাসা জানাতে ভুললেন না শাহিদ।

আজ মীরার জন্মদিন। ২৬ বছর হল তাঁর। এই বিশেষ দিনে স্ত্রীকে ভালবাসা জানাতে ভুললেন না শাহিদ।

  • Share this:

    #মুম্বই: বলিউডে মনে হয় বাচ্চা হওয়ার হিড়িক পড়েছে ৷ এই যেমন দেখুন, লক ডাউনের মাঝে করিনা-সইফ ঘোষণা করে ফেললেন তৈমুরের পর, তাঁদের পরিবারের আবার এক সন্তান আসতে চলেছে ৷ ফের মা-বাবা হতে চলেছেন সইফিনা ৷ সেই খবরে ইতি পড়তে না পড়তেই অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি জানিয়ে দিলেন, তাঁরা মা-বাবা হতে চলেছেন৷ এরই মাঝে ফের বলিউড পাড়ায় আবার সন্তান হওয়ার খবর ৷ হঠাৎ-ই বলিউডে রটে গেল ফের নাকি মা হতে চলেছেন শাহিদের স্ত্রী মীরা রাজপুত ৷ মেয়ে মিশা, ছেলে জইনের পর, ফের নাকি শাহিদের পরিবারে আসতে পারে নতুন সদস্য ৷ তবে এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মীরা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘তৃতীয় সন্তান? হাম দো হামারে দো !

    এই খবর সত্যি নয়। কিম্বা সত্যি কিনা তা খোলসা করেন শাহিদ বা মীরা কেউই। সে তৃতীয় সন্তান হোক বা না হোক শাহিদ ও মীরার প্রেম কিন্তু অটুট। তাঁদের দেখে শুনেই বিয়ে হয়েছিল। বিয়ের পর দুই সন্তানের জন্ম হয়েছে। মিষ্টি সুন্দরী মীরাকে পেয়ে বদলে যায় শাহিদের জীবন। 'জব ইউ মেট' ছবির সময় করিনা কাপুরের প্রেমে পড়েছিলেন শাহিদ। সে খবর জানাজানিও হয়। কিন্তু প্রেম টেকেনি। করিনা হাত ধরেছেন বয়সে অনেকটা বড় সইফের। আর শাহিদের জীবনে এসেছেন মীরা। সিনেমা জগতের মানুষ তিনি নন।

    View this post on Instagram

    Happy birthday my love. You are beautiful inside out. And I am blessed to have you in my life.

    A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

    আজ মীরার জন্মদিন। ২৬ বছর হল তাঁর। এই বিশেষ দিনে স্ত্রীকে ভালবাসা জানাতে ভুললেন না শাহিদ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি লিখলেন, "শুভ জন্মদিন আমার ভালবাসা। তুমি শুধু বাইরে থেকে নও ভেতর থেকেও সুন্দর। তোমাকে পেয়ে আমার জীবন ধন্য হয়েছে। " মীরার একটি সুন্দর ছবিও শে্য়ার করেছেন তিনি। এই পোস্ট দেখার সঙ্গে সঙ্গে কমেন্ট করতে শুরু করেন ভক্তরা। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন শাহিদ-পত্নীকে।

    Published by:Piya Banerjee
    First published: