বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

গাঁজার নেশায় ডুবে শাহিদ ! ভিডিও শেয়ার করে মাদক-যোগের প্রমান দিলেন নিজেই !

গাঁজার নেশায় ডুবে শাহিদ ! ভিডিও শেয়ার করে মাদক-যোগের প্রমান দিলেন নিজেই !
photo source Instagram

ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার মুখে পড়ে যান শাহিদ কাপুর। সকলেই বলছেন তিনি ড্রাগ নিয়ে আছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন নতুন উত্তেজনা। তা হল মাদকযোগ। খুঁজে খুঁজে বার করা হচ্ছে কে বা কারা মাদক নেন। গাঁজা খেলেও বাড়ি পৌঁছে যাচ্ছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে জেরা করতে গিয়েই এই বিষয়টা সামনে আসে। সুশান্ত নিজেও মাদক নিতেন। শ্যুটিং ফ্লোরেও মাদক নিতেন। এ কথা শুধু রিয়া নয়, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানও জেরায় জানিয়েছেন। মাদকযোগের জন্য গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। আপাতত তাঁকে জামিন দেওয়া হলেও রোজ হাজিরা দিতে হচ্ছে থানায়।

তবে শুধু রিয়া নন, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিং সহ বেশ কিছু বলিউডি ব্যক্তিত্বকে এনসিবি জেরা করে মাদক যোগের জন্য। যদিও তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে আপাতত। ওদিকে এনসিবির কাছে এখনও আরও অনেকের নাম রয়েছে যাদের ডাকা হবে। এই অবস্থায় শাহিদ কাপুরের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। যে ভিডিও দেখে মনে হচ্ছে নেশা করে আছেন শাহিদ।

View this post on Instagram

Mood.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

শাহিদ কাপুর তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি অবান্তর হাসছেন। আবার অবাক হয়ে তাকাচ্ছেন। কালো রোদ চশমা তাঁর চোখে। ঠিক যেমনটা গাঁজা খেয়ে নেশা করলে হয়। তাঁকে তেমনই লাগছে। সত্যিই যেন নেশার ঘোরে রয়েছেন তিনি। এই ভিডিও শেয়ার করে শাহিদ লিখেছেন, "মুড'। কিন্তু কোন মুডে আছেন তিনি? এই ভিডিওতে তাঁর ভক্তরা কমেন্ট করতে শুরু করেন। এক ফ্যান লেখেন, "ভাই এই ধরণের ভিডিও পোস্ট করো না। এনসিবি বাড়িতে পৌঁছে যাবে।" একজন লিখেছেন, "এই ধরণের ভিডিও পোস্ট করলে আনফলো করে দেবো।" আর এক ভক্ত লেখেন, "স্যর এনসিবির হাতে প্রমান তুলে দেবেন না প্লিস।" অন্য আর একজন লেখেন, "ড্রাগের নেশা এখনও উতরাইনি বোধহয়।" আবার লেখা হয়, " করণ জোহরের পার্টিতে গেছিলে নাকি।" এই ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার মুখে পড়ে যান শাহিদ কাপুর। সকলেই বলছেন তিনি ড্রাগ নিয়ে আছেন। এবার এনসিবি ডাকবে শাহিদকে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তরজা তুঙ্গে।

Published by: Piya Banerjee
First published: October 16, 2020, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर