Shahid Kapoor : করিনা আর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক কেন ভাঙল? স্পষ্ট করেই তার কারণ জানিয়েছিলেন নায়ক

করিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক কেন টেঁকেনি, তা রাখঢাক না করে জানিয়ে দেন।

করিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক কেন টেঁকেনি, তা রাখঢাক না করে জানিয়ে দেন।

  • Share this:

#মুম্বই: "নায়িকাদের সঙ্গে প্রেম করতে নেই, কখনওই নয়"! কফি উইথ করণ (Koffee With Karan) টক শোয়ে এসে হোস্ট করণ জোহরকে (Karan Johar) মনের কথা জানিয়ে দিয়েছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor)!

শাহিদের যে বলিউডের দুই ডাকসাইটে নায়িকার সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল, সেটা আর কারও অজানা নয়। এটাও অজানা নয় যে সেই সম্পর্কের কোনওটাই স্থায়ী হয়নি ৷ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আর প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) মধ্যে কেউই শাহিদের জীবনে থিতু হননি, দুই নায়িকাই সরে গিয়েছিলেন অন্য হৃদয়ের খেলায়। সেটা জানেন বলেই প্রশ্ন তুলেছিলেন করণ-নায়িকাদের সঙ্গে শাহিদের প্রেম করার অভিজ্ঞতা কেমন?

তার উত্তরে সবার প্রথমেই শাহিদ জানিয়ে দিয়েছিলেন যে নায়িকাদের সঙ্গে প্রেম করাটা খুব একটা সুবিধার ব্যাপার নয়, তা না করা-ই ভালো! করণ বিস্মিত হলে শাহিদ নিজের এ হেন সিদ্ধান্তের নেপথ্যে যুক্তিগুলো নিয়ে মুখ খোলেন ৷  করিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক কেন টেঁকেনি, তা রাখঢাক না করে জানিয়ে দেন। যদিও অত্যন্ত মার্জিত বলিউডের এই নায়ক তাঁর বিবৃতিতে প্রাক্তনদের নাম নেননি। তা হলে তিনি বলেছেন কী ?

"নায়িকাদের সঙ্গে প্রেম করার অনেক অসুবিধা আছে। সব কিছু এলোমেলো হয়ে যায়। নায়িকাদের হাতে নানা রকমের কাজ থাকে, ফলে তাঁরা কখন কী নিয়ে ভাবছেন, কী করতে চাইছেন, তার কিনারা করা যায় না। আর সেই জন্যই একটা সম্পর্ক তৈরি হতে গেলে যে সময়টা প্রয়োজন, সেটা নায়িকাদের কাছ থেকে সচরাচর পাওয়া যায় না- আমার সঙ্গে তো অন্তত এরকমই হয়েছে! আমি দুই বিখ্যাত নায়িকার সঙ্গে প্রেম করেছি, কিন্তু ওঁদের মন আর সময় পুরোটা পাইনি", বিবৃতিতে বিস্ফোরক শাহিদ!

সে সময় আরও জানিয়েছিলেন যে এই খারাপ অভিজ্ঞতার জন্যই তিনি এমন জীবনসঙ্গিনী চান যিনি অভিনয়জগতের সঙ্গে যুক্ত নন ৷ এই সাক্ষাৎকারের পরের বছরেই মীরা রাজপুতের (Mira Rajput) সঙ্গে বিয়ে সেরে ফেলেন তিনি ৷

তাঁদের দাম্পত্য এখন আকর্ষণীয় বলিউডে ৷

Published by:Arpita Roy Chowdhury
First published: