শাহরুখ-পুত্র আরিয়ান খানের হাতে গিটার, কণ্ঠে জ্ঞান; ভিডিও ভাইরাল এক লহমায়!

শাহরুখ-পুত্র আরিয়ান খানের হাতে গিটার, কণ্ঠে জ্ঞান; ভিডিও ভাইরাল এক লহমায়!

শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) পরিচালক হতে চান। কিন্তু তাঁর যে আরও অনেক প্রতিভা আছে, সেটা আগে থেকে জানা ছিল না।

শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) পরিচালক হতে চান। কিন্তু তাঁর যে আরও অনেক প্রতিভা আছে, সেটা আগে থেকে জানা ছিল না।

  • Share this:

#মুম্বই: শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) পরিচালক হতে চান। কিন্তু তাঁর যে আরও অনেক প্রতিভা আছে, সেটা আগে থেকে জানা ছিল না। এমনিতেই আরিয়ান এখনই তাঁর নানা পোস্ট আর গুণের জন্য সোশ্যাল মিডিয়ার নয়নমণি হয়ে বসে আছেন। সম্প্রতি আরিয়ানকে দেখা গেল এক সুরেলা অবতারে। তিনি হাতে গিটার নিয়ে চার্লি পুথের (Charlie Puth) বিখ্যাত গান অ্যাটেনশন গাইছেন। সঙ্গে তাঁর এক বন্ধুও আছে যিনি আরিয়ানের সঙ্গে গলা মেলাচ্ছেন।

কিছুদিন আগেই শাহরুখ ও তাঁর দুই ছেলের একটি পুরনো ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছে। ছবিটি একদা পোস্ট করেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী। বার্সেলোনা শহরে প্রায় রাস্তার উপরে মাটিতে বসে আছেন শাহরুখ, আরিয়ান ও ছোট ছেলে আব্রাম। বয়েজ ইন বার্সেলোনা নামক এই ছবিতে গৌরী ক্যাপশন দিয়েছিলেন যে এর থেকে বেশি একজন মহিলার আর কী চাই! এই তিনজন পুরুষই যে গৌরীর জীবনে অত্যন্ত প্রিয় সেটাই বলতে চেয়েছিলেন বলিউডের বাদশার স্ত্রী।

এসআরকে অর্থাৎ শাহরুখ খান ও গৌরী খানের তিন সন্তান। বড় ছেলে আরিয়ান পা দিয়েছে ২৩-এ। শাহরুখের মেয়ে সুহানা (Suhana Khan) এবং আরিয়ান দু'জনেই বিদেশে পড়াশোনা করতে গিয়েছিলেন। কিন্তু কোভিড ১৯ পরিস্থিতির জন্য তাঁরা দুজনেই দেশে ফিরে এসেছেন। আপাতত খান পরিবার আনন্দের সঙ্গে তাঁদের ফ্যামিলি টাইম উপভোগ করছেন।

কিছু দিন আগে শাহরুখের ক্রিকেট টিমের জন্য কাজ করেছেন আরিয়ান। আইপিএল-এ (IPL) টিম কলকাতা অর্থাৎ কলকাতা নাইট রাইডার্স এর হয়ে থিম গানের ভিডিওর পরিকল্পনা করেছেন তিনি। তবে যে কোনও কারণেই হোক ইন্সটাগ্রামে (Instagram) এখন আর সক্রিয় নেই আরিয়ান। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসের পর তিনি আর কোনও পোস্ট দেননি। যদিও সোশ্যাল মিডিয়ায় ভালোই ভক্ত আছে আরিয়ানের।

আরিয়ান এই মুহূর্তে দুবাইতে আছেন। বন্ধুদের সঙ্গে তিনি সময় কাটাচ্ছেন। সেই ছবিও ইন্টারনেটে বেশ ভালোই জনপ্রিয় হয়েছে। আরিয়ান ছবি করবেন কী করবেন না, সেই নিয়ে মাঝে মধ্যেই জল্পনা হয়। তবে বাবা শাহরুখের সঙ্গে ছেলের মুখের অত্যাধিক মিল দেখে অনেকেই এখন নতুন প্রজন্মের রাহুলকে বড় পর্দায় দেখবেন বলে আশায় বুক বেঁধে আছেন! এই নামেই যে একাধিক চরিত্রকে পর্দায় জীবন্ত করেছেন শাহরুখ!

Published by:Akash Misra
First published:

লেটেস্ট খবর