ক্রিকেটের ময়দানে শাহরুখের ছেলে আরিয়ান আর সুনীল শেঠির ছেলে আহান; ভাইরাল ভিডিও!

ক্রিকেটের ময়দানে শাহরুখের ছেলে আরিয়ান আর সুনীল শেঠির ছেলে আহান; ভাইরাল ভিডিও!
মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) ও সুনীল শেঠির (Suniel Shetty) ছেলে আহান শেঠি (Ahan Shetty)।

মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) ও সুনীল শেঠির (Suniel Shetty) ছেলে আহান শেঠি (Ahan Shetty)।

  • Share this:

#মুম্বই: মাসখানেক আগেই বলিউডের তারকাদের নিজস্ব ক্রিকেট ক্লাবে নাম উঠেছিল অমৃতা সিং (Amrita Singh) আর সইফ আলি খানের (Saif Ali Khan) ছেলে ইব্রাহিম খানের (Ibrahim Ali Khan)। শুরু হয়েছিল বিতর্ক- একটাও ছবি না করেই কী ভাবে তিনি জায়গা পেলেন সেই ক্লাবে! সেই বিতর্কের রেশ থামতে না থামতেই এবার ক্রিকেটের ময়দানে ভাইরাল হল বলিউডের আরও দুই নায়কের ছেলের ভিডিও! তাহলে কি ক্রিকেট-ই হালফিলে তাঁদের জনপ্রিয়তা বাড়ানোর মাধ্যম?

মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) ও সুনীল শেঠির (Suniel Shetty) ছেলে আহান শেঠি (Ahan Shetty)। সেই ফাঁকে জমে উঠেছে আড্ডাও। সম্প্রতি প্রকাশ্যে এল সেই ভিডিও। কখনও ব্যাট করতে ব্যস্ত আহান। কখনও আবার বল হাতে ছুটছেন আরিয়ান।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রিকেট ম্যাচে মেতেছেন দুই তারকা পুত্র। এক দিকে কালো শর্টস ও প্রিন্টেড টি-শার্ট পরেছেন আরিয়ান। পায়ে মাল্টিকালার স্নিকার। অন্য দিকে, আহানের কালো ট্র্যাকশ্যুটের উপর সাদা টি-শার্ট। পায়ে সাদা স্নিকার। ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডিংও করতে দেখা গিয়েছে তাঁকে। আহানের থেকে কম যান না শাহরুখ পুত্র আরিয়ানও। বল হাতে মাঠে নেমে পড়েছেন তিনি।


https://www.instagram.com/tv/CK1j0wqh_l6/?utm_source=ig_embed&utm_campaign=loading

তবে এটা প্রথমবার নয়। এর আগেও উইকেন্ডে ফুটবল খেলতে দেখা গিয়েছে দুই সেলেব-পুত্রকে। প্রসঙ্গত, বর্তমানে লস অ্যাঞ্জেলেসের (Los Angeles) ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় (University of Southern California) ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান। সূত্রে খবর, অভিনয়ের থেকে সিনেমা তৈরিতেই বেশি আগ্রহী তিনি। তাই বলিউডে পরিচালক হিসেবেই ডেবিউ করতে চান। তবে এ নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। ২৩ বছর বয়সী আরিয়ান এর আগে দ্য লায়ন কিং (The Lion King)-এর হিন্দি ভার্সানে মুফাসার ছেলে সিম্বার চরিত্রে ভয়েস ওভার দিয়েছিলেন। যা ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে।

অন্য দিকে, বলিউডে শীঘ্রই ডেবিউ করতে চলেছেন সুনীল-পুত্র আহান। তড়প (Tadap) নামে এক সিনেমার মধ্য দিয়ে সিনেমা জগতে পা রাখতে চলেছেন তিনি। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন মিলন লুথরিয়া (Milan Luthria)। শোনা যাচ্ছে, ২০১৮ সালের জনপ্রিয় ছবি RX 100-এর হিন্দি রিমেক তড়প। এই রোম্যান্টিক ড্রামায় আহানের বিপরীতে দেখা যাবে তারা সুতারিয়াকে (Tara Sutaria)। ছবিটির প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiadwala)।

Published by:Dolon Chattopadhyay
First published:

লেটেস্ট খবর