বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

করোনা সারতেই প্যারালিসিস, হাসপাতালে ভর্তি শাহরুখের সহ-অভিনেত্রী শিখা মালহোত্রা

করোনা সারতেই প্যারালিসিস, হাসপাতালে ভর্তি শাহরুখের সহ-অভিনেত্রী শিখা মালহোত্রা

এই মুহুর্তে বলিউডে তাঁর কোনো কাজ ছিলনা। তবে তিনি গত তিন মাস ধরে মুম্বইয়ের বিএমসি হাসপাতালে কোভিড -১৯ রোগীদের করোনাভাইরাসের বিরুদ্ধে পরামর্শ দেওয়া শুরু করেছিলেন। পরে শিখা নিজেই কোভিড -১৯-তে আক্রান্ত হন।

  • Share this:

#মুম্বই: প্যারালিসিসে আক্রান্ত হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি শাহরুখ খানের সহ-অভিনেত্রী শিখা মালহোত্রা ।

অভিনয় করার পাশাপাশি শিখা একজন নার্স।  মুম্বইয়ের বালাসাহেব ঠাকরে কোভিড হাসপাতালে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার আচমকাই স্ট্রোকে আক্রান্ত হন।  তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কোকিলাবেন হাসপাতালে। সেখান থেকে রেফার করা হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্তমানে শিখার শারীরিক অবস্থা আশঙ্কাজনক, শরীরের ডানদিক ক্ষতিগ্রস্ত, পুরোপুরি বিকল হয়ে গিয়েছে।

যদিও এই মুহুর্তে বলিউডে শিখার হাত কোনও কাজ ছিলনা,  তবে গত ৩ মাস ধরে তিনি মুম্বইয়ের বিএমসি হাসপাতালে কোভিড  রোগীদের দেখভালের দায়িত্বে ছিলেন।  পরে শিখা নিজেও করোনা সংক্রমিত হন।

সংবাদমাধ্যম ANI-কে দেওয়া সাক্ষাৎকারে শিখা জানান,  এই প্রথম নয়, এর আগে ১২ বছর বয়সেও তিনি একবার প্যারালিসিসে আক্রান্ত হয়েছিলেন। শিখাকে শেষ পর্দায় দেখা যায় সঞ্জয় মিশ্রের ‘কাঁচলি লাইফ ইন এ ফ্লাও’-তে।   শাহরুখ খানের 'ফ্যান',  তাপসী পান্নুর ‘রানিং শাদি’-তেও দাপিয়ে অভিনয় করেছেন শিখা মালহোত্রা।

Published by: Simli Dasgupta
First published: December 12, 2020, 1:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर