Home /News /entertainment /
Shah Rukh Khan:গাড়ির চালককে জড়িয়ে ধরলেন শাহরুখ, বাদশার ভাইরাল ছবি দেখে নেটিজেনদের চোখে জল

Shah Rukh Khan:গাড়ির চালককে জড়িয়ে ধরলেন শাহরুখ, বাদশার ভাইরাল ছবি দেখে নেটিজেনদের চোখে জল

বলিটাউনের বেতাজ বাদশা শাহরুখ খান! শুধু পর্দার-ই নন, তিনি মনেরও বাদশা

  • Share this:

    #মুম্বই: বলিটাউনের বেতাজ বাদশা শাহরুখ খান! শুধু পর্দার-ই নন, তিনি মনেরও বাদশা (Shah Rukh Khan)! হালে সোশ্যাল মিডিয়ায় কিং খানের একটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখে ফের একবার শাহরুখ ভক্তদের চোখে জল! তিনি বলিটাউনের অবিসংবাদিত সুপারস্টার, আসমুদ্র হিমাচল তাঁর 'দিওয়ানা', স্টারডম-ও তাঁকে সেলাম করে, অথচ তাঁর পা এখনও মাটি ছুঁয়েই! এতটুকু স্টারসুলভ আচরণ নেই! এয়ারপোর্টে ড্রাইভার-কে জড়িয়ে ধরলেন শাহরুখ খান (Shah Rukh Khan)! যেখানে ইতি-উতির স্টারেরা এক-আধটা ছবি হিট করলেই অ্যাটিট্যুড উপচে দেখায়, সেখানে কিং খান আজও মাটির মানুষ!

    মুক্তি পেয়েছে শাহরুখের বহু প্রতিক্ষীত আগামী ছবি 'পাঠান' (Pathan)-এর টিজার। সেই সঙ্গে সামনে এসেছে ছবির মুক্তির দিনও। টিজার শেয়ার রে কিং খান ক্যাপশনে লেখেন, '' আমি জানি খুব দেরী হয়ে গেল, কিন্তু পাঠানের মুক্তির দিন মনে রাখবেন!'' দীর্ঘ ৪ বছর পর আবার বড়া পর্দায় বাদশা! ভক্তদের উন্মাদনা তুঙ্গে! টিজার মুক্তি পেলেও ছবির শ্যুটিং এখনও খানিক বাকি। কথা ছিল, গত বছর ১৫ অগাস্ট ছবি মুক্তি পাবে। কিন্তু আচমকাই মাঝপথে  শ্যুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছিলেন খান, কারণ মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে ছেলে আরিয়ান জেল হেফাজতে ছিলেন ! ছেলে বাড়ি ফেরার পর ফের  শ্যুটিং শুরু করেন তিনি শাহরুখ (Shah Rukh Khan)। স্বাভাবিকভাবেই পিছিয়ে যায় ছবি মুক্তির দিন।

    আরও পড়ুন: বিয়ের কয়েকদিনের মাথায়-ই নামের থেকে 'মিসেস আখতার' ছেঁটে দিলেন শিবানী

    আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে 'পাঠান' (Pathan)। আপাতত সেই ছবির শুটিংয়ের জন্য়ই স্পেন উড়ে গেলেন শাহরুখ। বিমানবন্দরে পৌঁছনোর পর গাড়ি থেকে নামেন কিং খান ও তাঁর চালক। পরণে কালো টি-শার্ট, ডেনিমের জ্যাকেট, চোখে কালো সানগ্লাস। এর পরই চালককে আলিঙ্গন করে বিমানবন্দরের ভিতর ঢুকে পড়েন বাদশা।

    আরও পড়ুন: হাঁটুর বয়সি নায়কের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু, বিতর্কে বলিক্যুইন রেখা

    সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' ছবির প্রথম ঝলকেই ফ্যানেদের মধ্যে তীব্র উত্তেজনা। জানা যায়, ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। দীর্ঘদিন পর এই ছবিতে জুটি বেঁধেছেন দীপিকার সঙ্গে। ছবিটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে। আবছা হলেও প্রথম ঝলকেই বাজিমাত করলেন শাহরুখ। ইতিমধ্যেই ভাইরাল ছবির টিজার। সঙ্গে সঙ্গে 'কিং ইজ ব্যাক' লিখে শাহরুখকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর