বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বন্ধুদের সঙ্গে খেতে গেলে বিল মেটান? জবাবে এ কী বললেন শাহরুখ খান!

বন্ধুদের সঙ্গে খেতে গেলে বিল মেটান? জবাবে এ কী বললেন শাহরুখ খান!

শুধুমাত্র নিজের অভিনয়দক্ষতা নয়, রসবোধের জন্যও সুপরিচিত বলিউডের সুপারস্টার শাহরুখ খান। সম্প্রতি ট্যুইটারের আস্ক মি এনিথিং সেশনে ঠিক এ ভাবেই ধরা দিলেন তিনি।

  • Share this:

#মুম্বই: শুধুমাত্র নিজের অভিনয়দক্ষতা নয়, রসবোধের জন্যও সুপরিচিত বলিউডের সুপারস্টার শাহরুখ খান। সম্প্রতি ট্যুইটারের আস্ক মি এনিথিং সেশনে ঠিক এ ভাবেই ধরা দিলেন তিনি। উঠে এল একের পর এক প্রসঙ্গ। ফ্যানেদের একের পর এক মজার প্রশ্নের উত্তরও দিলেন মজার ছলেই। এই সেশনে শাহরুখকে ট্যুইটে এক ফ্যান জিজ্ঞাসা করেন, যদি আপনি আপনার সাধারণ অর্থাৎ নন-ফেমাস বন্ধুদের সঙ্গে ডিনারে যান, তা হলে কি আপনি বিল পে করেন, না কি এখনও বিল ভাগ করে নেওয়া হয়? এই ট্যুইটের উত্তরে মজা করে শাহরুখ জানান, বিষয়টি বিখ্যাত হওয়া বা না হওয়া নিয়ে নয়। অন্যরা পে করছে কি না, তা নিয়েও নয়। আসল বিষয়টি হল বাইরে বেরোলে তিনি সঙ্গে টাকা রাখেন না। এর পর এক ফ্যান বলেন, শাহরুখ হাসলে প্রতি বার নতুন করে একটি তারার জন্ম হয়। এই ট্যুইটেরও একটি মজাদার উত্তর দেন শাহরুখ। কী বললেন তিনি, ট্যুইটেই সরাসরি দেখুন না হয়!

তবে আস্ক মি এনিথিং সেশনে শুধু এটুকুই বলেননি শাহরুখ। খুব স্বাভাবিক ভাবেই উঠে এসেছে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায় তাঁর মালিকানাধীন দল নিয়ে প্রশ্ন। এ নিয়ে এক ভক্ত জানতে চাইলেন একেবারে স্পষ্টাস্পষ্টি- কলকাতা নাইট রাইডার্স কি এ বছর ম্যাচ জিততে পারবে? পারফর্ম্যান্স দেখে তো মনে হচ্ছে খেলোয়াড়রা ক্রিকেট নন, ভক্তদের ইমোশন নিয়ে খেলছেন! শাহরুখ কিন্তু দমে যাননি, বরং এ নিয়েও বেশ মজার উত্তর দিয়েছেন সঙ্গে সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমে একটা ছবি খুব ভাইরাল হয়েছে। কোভিড ১৯ প্রাথমিক ব্যবহারিক স্বাস্থ্যবিধি মেনে মুখে কালো রঙের মাস্ক আঁটা। স্ট্যান্ডে বসে টিমের খেলা উপভোগ করছেন বলিউডের কিং খান। আর সেই চোখে ধরা পড়েছে উদ্বেগ। যদিও ট্যুইট জবাবে তার বিন্দুমাত্র ছাপ নেই! ২ নভেম্বর কিং খানের জন্মদিন। এ নিয়ে ইতিমধ্যেই দিন গোনা শুরু করে দিয়েছেন ফ্যানেরা। তবে এই প্যানডেমিকে জমায়েত না করার অনুরোধও জানিয়েছেন বলিউডের বাদশা। ইতিমধ্যেই একটি জল্পনা শুরু হয়েছে যে, জন্মদিনেই নিজের পরবর্তী সিনেমার কথা ঘোষণা করতে পারেন শাহরুখ। শেষবার জিরো সিনেমায় দেখা গেছিল কিং খানকে।

Published by: Akash Misra
First published: October 28, 2020, 9:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर