Home /News /entertainment /
Shah Rukh Khan Latest News: আমি সব সময়েই পর্ন তারকা হতে চেয়েছিলাম, বলি তারকা নয়: শাহরুখ

Shah Rukh Khan Latest News: আমি সব সময়েই পর্ন তারকা হতে চেয়েছিলাম, বলি তারকা নয়: শাহরুখ

বলিউডের সেলুলয়েড থেকে তিনি আজ বাস্তবের 'বাদশা'। কিন্তু সেই মানুষটি নাকি বলিউডের তারকা হতেই চাননি। চেয়েছিলেন পর্ন তারকা হতে। ২০১৩ সালের এক সাক্ষাৎকারে নিজেই সে কথা স্বীকার করেছিলেন শাহরুখ খান। (Shah Rukh Khan Latest News)

  • Share this:

    #মুম্বই: বলিউডের কিং খান। জন্মদিনে তাঁর অট্টালিকা 'মন্নত'-এর সামনে জনসমুদ্রের ঢল নামে। ভক্তদের শুভেচ্ছা সারা বছরই তাঁর সঙ্গে। বলিউডের সেলুলয়েড থেকে তিনি আজ বাস্তবের 'বাদশা'। কিন্তু সেই মানুষটি নাকি বলিউডের তারকা হতেই চাননি। চেয়েছিলেন পর্ন তারকা হতে। ২০১৩ সালের এক সাক্ষাৎকারে নিজেই সে কথা স্বীকার করেছিলেন শাহরুখ খান।

    তাঁর কথায়, ''আমি সব সময়েই পর্ন তারকা হতে চেয়েছিলাম। আমার অনুপ্রেরণা সিলভেস্টর স্ট্যালন। তিনি হলিউডের তারকা হওয়ার আগে পর্ন তারকা ছিলেন। আমি যখন নামকরা পর্ন তারকা হয়ে যাব, আমার দেশের পতাকা নিয়ে আমেরিকার মাটিতে পুঁতে দেব।''

    আরও পড়ুন: করণ জোহরের জন্মদিনের পার্টিতে ডান্স ফ্লোর 'রক্তাক্ত' করলেন শাহরুখ খান! দেখুন

    আসলে এই সব কিছুই তাঁর রসিক মানসিকতার প্রতিফলন। অরিন্দম চৌধুরীর 'ডিসকভার দ্য ডায়ামন্ড ইন ইউ'-র বই প্রকাশের দিন এই মন্তব্য করেছিলেন শাহরুখ। লেখক তাঁর বইয়ের একটি অংশ পড়ে শোনানোর সময়ে সিলভেস্টর স্ট্যালনের জীবন যুদ্ধের উদাহরণ দিয়েছিলেন। তার পরেই শাহরুখ মস্করা করে বলেন, তিনিও সিলভেস্টরের মতো পর্নে অভিনয় করতে চান।

    আরও পড়ুন: ড্রাগ সেবনের প্রমাণ মেলেনি, শাহরুখ পুত্র আরিয়ানকে ক্লিনচিট এনসিবি-র

    দু'দিন আগে বন্ধু পরিচালক-প্রযোজক করণ জোহরের ৫০তম জন্মদিনে ফ্লোর মাতিয়ে নাচ করেছেন 'বাদশা'। করণের জন্মদিনে তাঁর পরিচালিত 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির 'কোই মিল গ্যায়া' গানে নাচ করলেন শাহরুখ। এই ছবির নায়ক ছিলেন তিনিই। তাঁর দুই নায়িকা কাজল এবং রানি মুখোপাধ্যায়ও এই পার্টিতে উপস্থিত ছিলেন। তাঁরাও বাদ যাননি নাচ থেকে।

    তার পরেই শুক্রবার নতুন সুখবর নিয়ে এল শাহরুখ এবং তাঁর পরিবারের জন্য। তাঁর ছেলে আরিয়ান খানকে মাদককাণ্ডে ক্লিনচিট দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বিলাসবহুল প্রমোদতরীতে অন্যান্যদের সঙ্গে মাদর সেবন করেছেন আরিয়ান, এই অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে৷ তাঁকে টানা জিজ্ঞাসাবাদ করেছিলেন এনসিবি-র আধিকারিকেরা৷ তাতে সন্তোষজনক উত্তর না পেয়ে গ্রেফতারও করা হয় তারকা-সন্তানকে৷ কিন্তু সাম্প্রতিকতম চার্জশিটে নাম নেই আরিয়ানের৷ সেখানে জানানো হয়েছে যে আরিয়ানকে মুক্তি দেওয়া হয়েছে, কারণ তাঁদের বিরুদ্ধে মাদক সেবনের কোনও প্রমাণ মেলেনি৷

    Published by:Teesta Barman
    First published:

    পরবর্তী খবর