Home /News /entertainment /
Shah Rukh Khan: শাহরুখের 'মন্নত' থেকে উধাও ২৫ লাখের নেমপ্লেট! কোথায় গেল? প্রশ্ন হতাশ ভক্তদের

Shah Rukh Khan: শাহরুখের 'মন্নত' থেকে উধাও ২৫ লাখের নেমপ্লেট! কোথায় গেল? প্রশ্ন হতাশ ভক্তদের

শাহরুখের 'মন্নত' থেকে উধাও ২৫ লাখের নেমপ্লেট! কোথায় গেল? প্রশ্ন হতাশ ভক্তদের

শাহরুখের 'মন্নত' থেকে উধাও ২৫ লাখের নেমপ্লেট! কোথায় গেল? প্রশ্ন হতাশ ভক্তদের

Shah Rukh Khan : শাহরুখের বাড়ি মন্নত-এ বসানো সেই নতুন নেমপ্লেটের জন্য খরচ হয়েছে ২৫ লক্ষ টাকা। সেই দামি নেমপ্লেটই হঠাৎ উধাও।

  • Share this:

    #মুম্বই: মুম্বই বেড়াতে গেলে শাহরুখ খানের ভক্তরা একবার হলেও দর্শন করেন তারকার বাড়ি মন্নত। কিছু দিন আগেই সেই বাড়ির নেমপ্লেটে এসেছে বদল। নতুন নেমপ্লেটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কিছুদিন আগেই। শাহরুখের বহু অনুরাগীই এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এমনকি জানা যায় শাহরুখের বাড়ি মন্নত-এ বসানো সেই নতুন নেমপ্লেটের জন্য খরচ হয়েছে ২৫ লক্ষ টাকা। সেই দামি নেমপ্লেটই হঠাৎ উধাও।

    অবাক হচ্ছেন? কিন্তু এটাই সত্যি। যার ফলে বহু দূর থেকে এসেছিলেন যাঁরা মন্নত লেখা নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলবেন বলে, তাঁরা সকলেই সেই ছবি তুলতে না পেরে ফিরে গিয়েছেন। সেই ভক্তদের মন খারাপ। কিন্তু গেল কোথায় অমন দামী একটা নেমপ্লেট? এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, নেমপ্লেটে বেশ কয়েকটি হিরে বসানো ছিল। তার মধ্যে থেকেই একটি হিরে নাকি খুলে পড়ে গিয়েছে।

    সেই জন্যই পুরো নেমপ্লেটটি খুলে মেরামত করতে দেওয়া হয়েছে। সারানো হয়ে গেলেই সেটি আবার নিজের জায়গায় বসে যাবে। মন্নত-এর নতুন নেমপ্লেট ডিজাইন করেছেন শাহরুখ ঘরনী গৌরী খান।

    এক সূত্রের কথায়,"শাহরুখের গুণী স্ত্রী তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের তত্বাবধানে তৈরি হয়েছে এই নতুন নেমপ্লেট। গৌরীই নতুন নেমপ্লেট বসানোর সিদ্ধান্ত নেন। এসবের মধ্যে শাহরুখ থাকেন না। বাড়ির কর্ত্রী হিসেবে গৌরী যা সিদ্ধান্ত নেন সেটাই হয়। নেমপ্লেট পছন্দ হয়েছে ভক্তদের।" কিন্তু আপাতত সেটি নেই বলে মন খারাপ অনুরাগীদের।

    আরও পড়ুন- একাকিত্ব, কম্প্রোমাইজ থেকেই আত্মহত্যা? তিন অভিনেত্রীর পরিণতি নিয়ে উদ্বিগ্ন পোস্ট ভাস্বরের

    এই নতুন নেমপ্লেটের দাম পড়েছে ২০ থেকে ২৫ লক্ষ টাকা। এমনই জানা যাচ্ছে। গৌরী প্রথম থেকেই বাড়ির জন্য ক্লাসিক কোনও ডিজাইন চেয়েছিলেন। আর সেই মতোই এই নেমপ্লেট বেছে নিয়েছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর