শাহরুখের ৫৫তম জন্মদিন, ৫৫৫৫ ফেস মাস্ক, খাবারের প্যাকেট বিতরণ করলেন ভক্তরা!

শাহরুখের ৫৫তম জন্মদিন, ৫৫৫৫ ফেস মাস্ক, খাবারের প্যাকেট বিতরণ করলেন ভক্তরা!

জন্মদিন কিন্তু ছিল গতকাল অর্থাৎ ২ নভেম্বর। শাহরুখ খান এ দেশে নিজের জন্মদিন না কাটালেও তাঁর ভক্তরা কিন্তু উদযাপনে তিলমাত্রও ত্রুটি রাখেনি। এগিয়ে এসেছে সমাজসেবার লক্ষ্যে।

জন্মদিন কিন্তু ছিল গতকাল অর্থাৎ ২ নভেম্বর। শাহরুখ খান এ দেশে নিজের জন্মদিন না কাটালেও তাঁর ভক্তরা কিন্তু উদযাপনে তিলমাত্রও ত্রুটি রাখেনি। এগিয়ে এসেছে সমাজসেবার লক্ষ্যে।

  • Share this:

    #কলকাতা: জন্মদিন কিন্তু ছিল গতকাল অর্থাৎ ২ নভেম্বর। শাহরুখ খান এ দেশে নিজের জন্মদিন না কাটালেও তাঁর ভক্তরা কিন্তু উদযাপনে তিলমাত্রও ত্রুটি রাখেনি। এগিয়ে এসেছে সমাজসেবার লক্ষ্যে। সাম্প্রতিক খবর এ প্রসঙ্গে তুলে ধরেছে দেশে শাহরুখ খানের সব চেয়ে বড় ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সের কথা। প্রতি বছরই তারা নানা সমাজসেবামূলক কাজের মধ্যে দিয়ে পালন করে থাকে প্রিয় তারকার জন্মদিন। এ বছরের উদ্যোগ যদিও ছাপিয়ে গেল সব কিছুকে। https://twitter.com/SRKUniverse/status/1322990142634688512?s=20 https://twitter.com/SRKUniverse/status/1323125440827944960?s=20 কেন না, এ বছর যেহেতু শাহরুখ খান পা রাখলেন ৫৫ বছরে, তাই বিতরণের সংখ্যাটা এসআরকে ইউনিভার্স ঠিক করেছে পাক্কা ৫৫৫৫- কমও নয়, বেশিও নয়। পাশাপাশি বর্তমানে যে কোভিড ১৯ সংক্রমণের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ, বহু দরিদ্র পরিবার অসুবিধায় পড়ছেন নিজেদের সংক্রমণের হাত থেকে বাঁচিয়ে চলতে, সে কথা মাথায় রেখেই পদক্ষেপ করেছে এসআরকে ইউনিভার্স। তারা বিতরণ করেছে কোভিড কিট, মানে ৫৫৫৫টি ফেস মাস্ক, ৫৫৫৫টি স্যানিটাইজার। এর সঙ্গেই তারা ৫৫৫৫টি খাবারের প্যাকেটও তুলে দিয়েছে দেশের দরিদ্র মানুষের হাতে। এই জায়গায় এসে না বললেই নয়- এই ৫৫৫৫ সংখ্যাটা শুধুই শাহরুখ খানের জন্মদিনের সাযুজ্যে নয়। দেযে প্রয়োজন যেখানে অনেক বেশি, সেখানে এটুকু করতে পেরে নিজেদের ধন্য মনে করছে এই ক্লাব। সাফ জানাচ্ছে, যাঁদের অভাব রয়েছে, এই পরিস্থিতিতে বিশেষ করে তাঁদের পাশে থাকা উচিৎ! https://twitter.com/SRKUniverse/status/1322950944229711872?s=20 তবে শুধুই মানুষ নয়, একই সঙ্গে অবহেলিত পথপ্রাণীদেরও খাদ্য বিতরণ করেছে এই ক্লাব! https://twitter.com/iamsrk/status/1323260798269972480?s=20 শাহরুখ খান নিজে অবশ্য এ বছরটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলার জন্য দেশে থাকতে পারেননি, তিনি দুবাইয়ে উদযাপন করেছেন জন্মদিনটা স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, দুই ছেলে আরিয়ান আর আব্রাম, দুই ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর আর মণীশ মালহোত্রার সঙ্গে। তবে এই সব কিছুর মাঝে এক সময়ে একটা ছোট ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল পোস্ট করে সবাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ দিতে ভোলেননি। ওই ভিডিওয় শাহরুখের মুখে বার বার উঠে আসছিল এসআরকে ইউনিভার্সের নাম! এখন বুঝছেন তো, কেন আবেগে আপ্লুত হয়ে পড়েছিলেন তিনি! তাঁর হয়ে ভক্তেরা এগিয়ে এসেছে দেশসেবার কাজে, এ কি জন্মদিনে কম বড় পাওনা?

    Published by:Akash Misra
    First published:

    লেটেস্ট খবর