Home /News /entertainment /
New Bengali Film Of Bonny Sengupta: আবার পর্দায় জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত-আয়ুষী তালুকদার

New Bengali Film Of Bonny Sengupta: আবার পর্দায় জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত-আয়ুষী তালুকদার

ফাইল চিত্র

ফাইল চিত্র

New Bengali Film Of Bonny Sengupta: এর আগেও একসঙ্গে কাজ করেছেন অভিনেতা বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার।

  • Share this:

#কলকাতা: আট ও নয়-এর দশকে গ্রিটিংস কার্ডের একটি বিশেষ জায়গা ছিল। এই সময় যাঁরা বড় হয়েছেন, তাঁরা এই নস্ট্যালজিয়া বুঝতে পারবেন। টিফিন কিংবা যাতায়াতের টাকা জমিয়ে গ্রিটিংস কার্ড কেনা। পছন্দের জনকে ফুল, চকোলেট সঙ্গে গ্রিটিংস কার্ড উপহার দেওয়া, প্রেম খানিক এমনই ছিল। যখন ছিল না পকেট মানি, দামি উপহার দেওয়ার ক্ষমতা। তবে সেই উপহার গুলোর মধ্যে প্রেমের গন্ধ রয়ে যেত অনেক দিন। সেই গন্ধই ফিরিয়ে আনতে চাইছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্য। তাঁর আগামী ছবি "আর্চি'র গ্যালারি"-তে জুটি বাঁধছেন, বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। পরিচালক প্রমিতা পর্দায় পুরোনো ঘরানার প্রেম ফিরিয়ে আনতে চান। এটি তার প্রথম ছবি। প্রমিতা এফটিআইআই থেকে পরিচালনা নিয়ে পড়াশোনা করেছেন।

আরও পড়ুন : মন খারাপ একডালিয়ার! বালিগঞ্জে ভোট, অথচ নেই সুব্রত মুখোপাধ্যায়...

পরিচালকের কথায়, "নয়ের দশকের প্রেম শহর কলকাতায় আর চোখে পড়ে না। সে ভাবে প্রেমের উদযাপনও যেন নেই। গ্রিটিংস কার্ডের গ্যালারিগুলো ইদানীং শুনশান। দেখে ভাল লাগে না। তাই পর্দায় ফেরত আনার চেষ্টা করছি ওই সময়কে। নতুন ছবি ‘আর্চির গ্যালারি’ দিয়ে।’’ ছবিতে বনি যে চরিত্রটি করছেন তার ছোটোবেলায় মা মারা যায়। বড় হয় বাবা ও মাসির কাছে। তার জীবনের প্রধান অবলম্বন তার বাবা। ছবিতে আয়ুষী তালুকদারকে দেখা যাবে একেবারে আধুনিক একটি মেয়ের চরিত্রে। কর্পোরেট অফিসে চাকরি করে সে। ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা রজতাভ দত্ত। যিনি ছবিতে বনি সেনগুপ্তের বাবার চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন : বেলা বাড়তেই লাইনে ভিড়? আসানসোল-বালিগঞ্জে ১১টা পর্যন্ত ভোটের হার একনজরে...

এর আগেও একসঙ্গে কাজ করেছেন অভিনেতা বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। তাঁরা জুটি বেঁধেছিলেন পরিচালক রাজা চন্দের ছবি "আম্রপালী"-তে ও পরিচালক সায়ন্তন ঘোষাল এর "হীরকগড়ের হীরে" ছবিতে । "আর্চি'র গ্যালারি" ছবিটি মুক্তি পাবে এস.সি. এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে। পয়লা বৈশাখের পরে শুরু হবে, ছবির শ্যুটিং। মূলত কলকাতাতেই হবে শ্যুটিং।

Arunima Dey

Published by:Uddalak B
First published:

Tags: Bengali Film

পরবর্তী খবর