Viral Video: বিয়ের দু'মাসের মধ্যেই স্বামীর হাতে চড় ! সায়ন্তনী-ইন্দ্রনীলের ভিডিও চর্চায়

Viral Video: বিয়ের দু'মাসের মধ্যেই স্বামীর হাতে চড় ! সায়ন্তনী-ইন্দ্রনীলের ভিডিও চর্চায়

photo source Instagram

Viral Video: সম্প্রতি সায়ন্তনী তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন আর তা নিয়েই বেঁধেছে যত গোল।

  • Share this:

    #কলকাতা:  দু'মাস আগেই ঘটা করে বিয়ে হয়েছে টেলি অভিনেতা ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্তের। দু'জনেই বহুদিন ধরে কাজ করছেন টেলিভিশনে। ভিলেনের চরিত্র কিংবা সহ নায়ক বা নায়িকার ভূমিকায় পর্দায় অভিনয় করছেন তাঁরা। কিন্তু একি হল বিয়ের দু'মাস যেতে না যেতেই জনসমক্ষে সপাটে চড় মারলেন স্ত্রীকে। হ্যাঁ, ঠিকই পড়েছেন ইন্দ্রনীল সবার সামনেই সপাটে চড় মারলেন সায়ন্তনীকে।

    এবছরের ১৪ ফেব্রুয়ারি পরিবারের কয়েকজনকে নিয়ে ছোট করেই বিয়ে সারেন এই জুটি। দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। তাঁদের ভালোবাসা নজর কেড়েছিল সকলের। মাখোমাখো প্রেমে সোশ্যাল মিডিয়া থেকে টলি পাড়া মেতে ছিল। এই দুই অভিনেতাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। নানা মজার মুহূর্ত তাঁরা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। দেশের করোনা পরিস্থিতি যেভাবে বাড়ছে সেখানে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া সব থেকে সহজ মাধ্যম, ভক্তদের কাছে পৌঁছনোর জন্য। তবে বিয়ের দু'মাসের মধ্যে কি এমন হল যে একেবারে মারামারির পর্যায়ে চলে গেল বিষয়টা !

    আসলে সম্প্রতি সায়ন্তনী তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন আর তা নিয়েই বেঁধেছে যত গোল। তা কি আছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে সেখানে 'হারপল মেরি ইয়াদ তুমহে তরপাতি হ্যায়' গানে লিপ দিচ্ছেন অভিনেতা ইন্দ্রনীল। আর সেখানেই একবার গলা মিলিয়ে দেন সায়ন্তনী। ব্যস এরপরই ঠাস করে এক চড় মারেন ইন্দ্রনীল। 'বিচ মে মাত বলো'- বলে ঠাস করে চড় কষান। আসলে কিছুই না এটা একটা মজার ভিডিও। গানের সঙ্গে এই ধরণের মজার ভিডিও করে অনেকেই আপলোড করেন। সেটাই করেছেন সায়ন্তনী ও ইন্দ্রনীল। ভিডিও দেখলে আপনি হেসে খুন হবেন। দারুণ এক্সপ্রেশন দু'জনের মুখেই। এই মজার ভিডিও দেখে তাঁদের ভক্তরা যে বেজায় মজা পেয়েছেন, সে কথা বলার অপেক্ষা রাখে না। এমনকি এই ভিডিওটি ইতিমধ্যে তুমুল ভাইরাল। এভাবেও মানুষের মন জয় করা যায়। তবে হ্যাঁ, তাঁদের প্রেমটা কি এখন মাখোমাখো। সদ্য বিয়ের পর প্রেমে দু'জনেই হাবুডুবু খাচ্ছেন। কাজ আর খুনসুটি করে দারুণ কাটছে জীবন।

    Published by:Piya Banerjee
    First published: