Dhaakad : সিনেমা থেকে ইতালিয়ান, বুদাপেস্টে কাজের মাঝে দারুণ মেজাজে শাশ্বত-কঙ্গনা

বুদাপেস্টে শাশ্বত ও কঙ্গনা, ছবি-ফেসবুক

হাঙ্গেরির রাজধানী বুদাপেস্ট শহরে রয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বর্তমানে পরিচালক রজনীশ ঘাইয়ের (Razneesh Ghai) ছবিতে অভিনয় করছেন তিনি।

  • Share this:

#বুদাপেস্ট: হাঙ্গেরির রাজধানী বুদাপেস্ট শহরে রয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বর্তমানে পরিচালক রজনীশ ঘাইয়ের (Razneesh Ghai) ছবিতে অভিনয় করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যে ছবিতে অভিনয় করছেন তাঁরা তা হল ধকড় (Dhaakad )।  ব্যস্ত সূচির পাশাপাশি অবসরে সকলে একসঙ্গে ডিনারের পাশাপাশি শহর ঘুরতেও বেরিয়েছিলেন। ব্যক্তিগত অভিজ্ঞতার কথা জানিয়েছেন শাশ্বত।

সংবাদমাধ্যমে শাশ্বত বলেন, “এই স্পাই অ্যাকশন থ্রিলারে আমি কঙ্গনার মেন্টরের চরিত্রে অভিনয় করছি। আমাদের দুজনের প্রচুর একসঙ্গে দৃশ্য রয়েছে। কঙ্গনা একজন দুর্দান্ত অভিনেতা। এবং তাঁর মধ্যে ভীষণ পেশাদারিত্ব রয়েছে। অভিনয়ের জন্য তাঁর যখন কোনও বিশেষ পোশাক পরার প্রয়োজন হয় তখন অভিনয়ের প্রায় ১ দিন আগে থেকে খাওয়া বন্ধ করে দেন। এমনই তাঁর কাজের প্রতি ডেডিকেশন। অভিনেতা হিসেবে তাঁকে বলা যেতে পারে তিনি একজন পারফেকশনিস্ট।"

এবিষয়ে শাশ্বত আরও বলেন, “কঙ্গনা সব জায়গায় দারুণ কাজ করছেন। যখন আমরা শুটিং স্পটে থাকি কঙ্গনা তখন পরিচালকের টিমের সঙ্গে পুরো বিষয়টি নিয়ে আলোচনা করেন। এমনকী তাঁর সহ-অভিনেতাদেরও সঙ্গে আলোচনা করেন। যাতে করে তিনি আরও ভাল অভিনয় করতে পারেন।”

বুদাপেস্ট-এ শুটিংয়ের আগে এই সিনেমার শুটিং হয়েছে পুণে এবং ভোপালে। গতকাল ছুটির দিনে পরিচালক, চিত্রগ্রাহকদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান তাঁরা।

সিনেমার প্রসঙ্গ নিয়েও কথা বলেন শাশ্বত। দীর্ঘ দিন বন্ধ বিভিন্ন সিনেমা হল । এই প্রসঙ্গে শাশ্বত বলেন, “সবাই বড় পর্দায় সিনেমা দেখতে চাইছেন । সে কারণে আমরাও ‘ব্ল্যাক উইডো’ দেখতে গিয়েছিলাম । সিনেমাহলে আমরা সবাই বাচ্চাদের মতো আচরণ করছিলাম । সেখানে সবাই পপকর্ন, সফট ড্রিঙ্ক নিয়েছিলাম । দারুণ মজা করেছি । OTT-তে যত ভালই কনটেন্ট হোক না কেন, আমরা বড় পর্দায় সিনেমা দেখতে পছন্দ করি ।” সিনেমা দেখে সকলের ইতালিয়ান ডিনার করার বিষয়টিও জানিয়েছেন শাশ্বত।

কঙ্গনার বিষয়ে আরও বেশ কিছু কথা বলেন শাশ্বত। তাঁর কথায়, বাংলা সিনেমা সম্পর্কে যথেষ্ট ভাল ধারণা রয়েছে কঙ্গনার। সত্যজিৎ রায় (Satyajit Ray), ঋত্বিক ঘটক (Ritwik Ghatak)-সহ একাধিক নামী পরিচালকের সিনেমা সম্পর্কে তাঁর গভীর জ্ঞান রয়েছে বলে দাবি করেছেন শাশ্বত।

Published by:Arpita Roy Chowdhury
First published: