Home /News /entertainment /
Paran: যে পোশাকের জন্য হলে প্রবেশে বাধা, সেটি পরেই রাজ-মিমের সঙ্গে 'পরান' দেখলেন বৃদ্ধ

Paran: যে পোশাকের জন্য হলে প্রবেশে বাধা, সেটি পরেই রাজ-মিমের সঙ্গে 'পরান' দেখলেন বৃদ্ধ

গত বুধবার রাতে লুঙ্গি পরে থাকায় বৃদ্ধকে ঢাকার একটি প্রেক্ষাগৃহে অপমানিত হতে হয়েছিল। 'পরান' ছবিটি দেখতে গিয়েছিলেন তিনি। কিন্তু টিকিটও কাটতে দেওয়া হয়নি কাউন্টার থেকে।

  • Share this:

    #ঢাকা: মিরপুরের সেই প্রেক্ষাগৃহে সেই পোশাক পরে সেই ছবিটিই দেখলেন ৭৮ বছরের বৃদ্ধ সামান আলি সরকার। তাঁকে দেখা দিলেন ছবির নায়ক নায়িকাও।

    গত বুধবার রাতে লুঙ্গি পরে থাকায় বৃদ্ধকে ঢাকার একটি প্রেক্ষাগৃহে অপমানিত হতে হয়েছিল। 'পরান' ছবিটি দেখতে গিয়েছিলেন তিনি। কিন্তু টিকিটও কাটতে দেওয়া হয়নি কাউন্টার থেকে। এর পরেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তি বৃদ্ধর একটি ভিডিও করে পোস্ট করেন ফেসবুকে। যেখানে দেখা যায়, হাফ হাতা সাদা শার্ট ও লুঙ্গি পরে দাঁড়িয়ে রয়েছেন সেই ব্যক্তি। তিনি হাসিমুখেই জানাচ্ছেন টিকিট কাটতে দেওয়া হয়নি বলে ছবি না দেখেই ফিরে যাচ্ছেন তিনি।

    ঘটনাটি প্রকাশ্যে আসতেই সিনেমা হলে কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতি পোস্ট করে ক্ষমা চাওয়া হয় ফেসবুকে। একইসঙ্গে তাঁকে বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয় ছবিটি দেখার জন্য।

    আরও পড়ুন: 'এই পোশাকে প্রবেশ নয়', 'পরাণ' দেখতে যাওয়া সেই দর্শককে খুঁজছেন পরীমণির স্বামী রাজ

    অন্য দিকে বাংলাদেশের এক সংবাদমাধ্যমে বৃদ্ধর ছেলে বলেছিলেন, ছবির কলাকুশলীরা তাঁর বাবাকে ছবি দেখাতে নিয়ে গেলেই তিনি যাবেন, নয়তো না।

    তত ক্ষণে ছবির নায়ক শরীফুল রাজ এবং নায়িকা বিদ্যা সিনহা মিম ফেসবুকে পোস্ট করে বৃদ্ধর খোঁজ করেন। জানান, তাঁরা একসঙ্গে বসে ছবিটি দেখতে চান।

    আরও পড়ুন:  মিঠাইয়ের ভিলেন ওমি এখন প্রেমিক! প্রেমের জাদু ছড়াচ্ছেন সঞ্জনার সঙ্গে

    দুঃখপ্রকাশ করেছিলেন ছবির পরিচালকও। ফেসবুকে তিনি লেখেন, 'আমরা সেই বাবাকে খুঁজছি। তাঁর সঙ্গেই আমরা সিনেমাটি দেখব। তিনি অবশ্যই লুঙ্গি পরে সিনেমাটি দেখবেন। দেশের বেশির ভাগ মানুষই লুঙ্গি পরে। এটা আমাদের সাংস্কৃতিক ঐতিহ্যের সঙ্গে জড়িত পোশাক।'

    সেই অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হল ঘটনার পরের দিন। সপরিবার ছবিটি দেখতে সেই প্রেক্ষাগৃহেই পৌঁছলেন সামান আলি। তাঁর সঙ্গে দেখা করতে হলে উপস্থিত হলেন রাজ এবং মিমও।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bangladesh News, Bangladeshi

    পরবর্তী খবর