Home /News /entertainment /
Sara Ali Khan: ক্যামেরার চলছিল ! সত্যিই কি খেয়াল নেই ! একের পর এক পোশাক বদলে ভাইরাল সারা আলি খান

Sara Ali Khan: ক্যামেরার চলছিল ! সত্যিই কি খেয়াল নেই ! একের পর এক পোশাক বদলে ভাইরাল সারা আলি খান

photo source Instagram

photo source Instagram

Sara Ali Khan: কী কাণ্ড! ক্যামেরা তখনও চলছে ! সেদিকে কি সত্যিই খেয়াল নেই সারা আলি খানের? দেখুন কী করলেন তিনি ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  সারা আলি খান (Sara Ali Khan)। বলিউডের নতুন তারকাদের মধ্যে সব থেকে জনপ্রিয় তিনি। সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের (Amrita Singh) প্রথম সন্তান সারা। ছোট থেকেই সারার আদর একটু বেশি। সিনেমা জগতে আসার আগে সারার ওজন ছিল ৯৬ কেজি। মাসের পর মাস কড়া ডায়েট ও শরীরচর্চা করে ছিপছিপে হয়েছেন সারা আলি খান। অভিনয়কে পেশা হিসেবে নিয়েই জনপ্রিয় হয়েছেন তিনি। সারা(Sara Ali Khan) সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা কিছু শেয়ার করেন তিনি।

    সম্প্রতি সারা(Sara Ali Khan) ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করেছেন যা তুমুল ভাইরাল হয়েছে। তাই বলে ক্যামেরার সামনে পোশাক বদল করে ফেললেন তিনি? এ আবার কী ভাবে সম্ভব। ক্যামেরা খোলা রেখে কি তবে ভুলে গেলেন সারা? নয়তো একের পর এক পোশাক বদল হচ্ছে কী ভাবে?

    সব রহস্যের খোলসা হল সারার (Sara Ali Khan)ইনস্টা ভিডিও দেখে। সত্যিই ক্যামেরার সামনে একের পর এক পোশাক বদল করছেন তিনি। তবে না শরীর দেখানোর প্রশ্নই নেই। এই ভিডিওতে প্রথমে গোলাপি পোশাকে দেখা যায় সারাকে। এর পর তাঁর দিকে ছুঁড়ে দেওয়া হয় ঘাগরা চোলি। সঙ্গে সঙ্গে বদল হয়ে যায় সেই পোশাক। এর পর সুন্দর এক লেহেঙ্গাতে সেজে নেন তিনি। ভিডিওর (Viral Video) শেষে দেখা যায় একটি নয় তিন তিনটে রূপে সারা।

     আরও পড়ুন: সইফ পুত্র ইব্রাহিমের সঙ্গে হাতে নাতে ধরা পড়লেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ! ভাইরাল ভিডিও

    আলাদা করে শ্যুট করে জোড়া হয়েছে ভিডিও গুলিকে। আর তা নিয়েই নেটিজেনরা শোরগোল শুরু করেছেন(Sara Ali Khan)। নানা মজার মন্তব্য করেছেন অনেকেই। আবার অনেকেই প্রশংসা করেছেন সারা আলি খানের। আপাতত তাঁর এই পোশাক বদলের ভিডিও ভাইরাল। এটি একটি ফটোশ্যুটের ভিডিও, তা দেখেই বোঝা যাচ্ছে।

     আরও পড়ুন: কালো-লালে হট অ্যান্ড স্মার্ট বিদ্যা বালন ! চুটকি কেটে জাদু ছড়ালেন নায়িকা

    কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারা আলি খান (Sara Ali Khan), ধনুশ ও অক্ষয় কুমার অভিনীত ছবি 'আতরঙ্গি রে'। এই ছবিতে ফের একবার দাপটের সঙ্গে অভিনয় করেছেন সারা। দক্ষ অভিনয়ে জিতেছেন দর্শকের মন। সম্প্রতি সারা ব্যস্ত রয়েছেন ভিকি কৌশলের সঙ্গে শ্যুটিংয়ে। সেই সব ছবিও সামনে এসেছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Sara Ali Khan, Viral Video

    পরবর্তী খবর