মলদ্বীপের হোটেলে উল্টো হয়ে দড়িতে ঝুললেন সারা আলি খান ! ভিডিও ভাইরাল

মলদ্বীপের হোটেলে উল্টো হয়ে দড়িতে ঝুললেন সারা আলি খান ! ভিডিও ভাইরাল
এই ভিডিও ছাড়াও মা ও ভাইয়ের সঙ্গে হোটেলের ছবি শেয়ার করেছেন তিনি।

এই ভিডিও ছাড়াও মা ও ভাইয়ের সঙ্গে হোটেলের ছবি শেয়ার করেছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: সারা আলি খান। বলিউডের নতুন নায়িকাদের মধ্যে সব থেকে জনপ্রিয় তিনি। তাঁর প্রথম ছবি 'কেদারনাথ'। সুশান্ত সিং রাজপুত সঙ্গে জুটি বেঁধেই বলিউডে পা রেখেছিলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন তিনি। অনেকেই সারার সঙ্গে মিল পেয়েছিলেন অমৃতা সিংয়ের। সদ্যই মুক্তি পেয়েছে সারা আলি খান ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি 'কুলি নম্বর ওয়ান'। বক্স অফিসে এই ছবি তেমন সারা না ফেললেও প্রশংসিত হয়েছেন সারা। সেই আনন্দেই সারা পারি দিয়েছেন মলদ্বীপ। সঙ্গে গিয়েছেন মা অমৃতা ও ভাই ইব্রাহিম।

    কিন্তু বেড়াতে গিয়েও সারার শরীরচর্চা থেমে নেই। সেন্ট রেজিস মলদ্বীপ ভবমুলি রিসর্টে যোগা করতে দেখা গেল সারাকে। ব্ল্যাক ক্রপ টপ ও যোগা পোশাকে দড়িতে উল্টো হয়ে ঝুলছেন তিনি। একটু এদিক ওদিক হলেই পড়ে যেতে পারেন তিনি। এই ভিডিও সারা নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। বহু মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন ইতি মধ্যেই। এই ভিডিও ছাড়াও মা ও ভাইয়ের সঙ্গে হোটেলের ছবি শেয়ার করেছেন তিনি।

    সারাকে বিকিনি পরতেও দেখা গিয়েছে। জানা গিয়েছে সেই বিকিনির দাম নাকি ৫২ হাজার টাকা। কিছু দিনের মধ্যেই সারাকে ধনুষ ও অক্ষয়কুমারের সঙ্গে 'আতরঙ্গি রে' ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

    Published by:Piya Banerjee
    First published: