বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নমস্তে পোজ! সাংবাদিককে সবার সামনে বিপাকে ফেললেন সারা আলি খান!

নমস্তে পোজ! সাংবাদিককে সবার সামনে বিপাকে ফেললেন সারা আলি খান!

সুন্দরী নায়িকা মাত্রেই তাঁর মাথায় কিছু নেই, বলিউডে এই ধারণা বেশ কয়েক দশক ধরে চলে আসছে। আলিয়া ভাট কতটা মেধাহীন, অনন্যা পাণ্ডে কেন নির্বোধ- সেই নিয়ে আলোচনা কম হয় না।

  • Share this:

#মুম্বই: সুন্দরী নায়িকা মাত্রেই তাঁর মাথায় কিছু নেই, বলিউডে এই ধারণা বেশ কয়েক দশক ধরে চলে আসছে। আলিয়া ভাট কতটা মেধাহীন, অনন্যা পাণ্ডে কেন নির্বোধ- সেই নিয়ে আলোচনা কম হয় না। কিন্তু বাস্তব আদতে বিপরীত- নায়িকারা এখন একার কাঁধে ছবি টেনে নিয়ে যান, নিজেরাই নিজেদের সেোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যান্ডেল করেন, সাংবাদিকদেরও কায়দা করে বাগে নিয়ে আসেন।

শেষের কাজটা সম্প্রতি করলেন সারা আলি খান। বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ১’ ছবির রিমেকে অভিনয় করছেন তিনি একদা করিশমা কাপুর অভিনীত চরিত্রটিতে, এ খবর এখন সবার জানা। ছবির এক প্রস্থ প্রচার অনেক আগেই হয়ে গিয়েছিল। তবে অতিমারীর জন্য কাজ শুরু হতে একটু দেরি হয়েছিল, এই যা! তাই অবশেষে যখন সব বাধা-বিপত্তি কাটিয়ে ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ছবি, সেই উফলক্ষ্যে আবার শুরু হয়েছে দ্বিতীয়দফার প্রচারপর্ব।

আর সেই নিয়েই সারা আর বরুণ এখন খুব ব্যস্ত আছেন। ছবির প্রচার করতে এ-দিক সদিক দৌড়ে বেড়াচ্ছেন। এ রকমই একটি প্রোমোশনে গোলাপি শার্ট আর ডেনিম শর্টস পরিহিতা সারাকে ছেঁকে ধরলেন সাংবাদিকরা।

এখন লোকজনের সঙ্গে কী ভাবে সহবত আর নবাবি ‘তেহজিব’ নিয়ে কথা বলতে হয় সেটা সইফ আলি খানের কন্যা বিলক্ষণ জানেন। মোটামুটি সবার দিকে তাকিয়েই হেসে হেসে ছবি তোলার সুযোগ করে দিচ্ছিলেন সারা। হঠাৎই ভিড়ের মধ্যে থেকে কোনও এক চিত্রসাংবাদিক বলে ওঠেন তাঁকে 'নমস্তে পোজ' দিতে। এর আগে সারা দুই হাত জোড় করে নমস্কার করছেন, সেই ছবি বেশ পছন্দ হয়েছিল সবার। সম্ভবত সেই কারণেই এ রকম অনুরোধ করা হয়েছিল। কিন্তু সারা চিত্রসাংবাদিকের এই আবদারে খুশি হতে পারেননি। মুখে তারকাসুলভ হাসি নিয়েই তাই নায়িকার মিষ্টি উত্তর, নমস্তে বা নমস্কার করা কোনও পোজ নয়!

সারার এই উত্তরে বেজায় খুশি হয়েছেন তাঁর ভক্তরা। এই উত্তরের মর্মার্থ বুঝে যাঁরা সারার খুব একটা ভক্ত নন, তাঁরাও তারিফ করেছেন নায়িকার। প্রসঙ্গত, নব্বইয়ের দশকে গোবিন্দা আর করিশমা কাপুর অভিনীত ‘কুলি নম্বর ১’ অত্যন্ত জনপ্রিয় একটি ছবি ছিল। সারা আর বরুণের রিমেক ছবিটি অবশ্য অতিমারীর কারণে Amazon Prime-এ মুক্তি পাবে।

Published by: Akash Misra
First published: November 12, 2020, 12:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर